সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

বাংলা সিনেমায় ফিরছেন রিয়া চক্রবর্তী

ফোরাম প্রতিবেদক / ২২২ জন দেখেছেন
আপডেট : জুলাই ২, ২০২২
বাংলা সিনেমায় ফিরছেন রিয়া চক্রবর্তী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডের আলোচিত অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় আলোচনায় উঠে আসেন তিনি। নায়কের মৃত্যুতে নানা ঝড় ঝঞ্ঝা পার করতে হয় তাকে। একের পর এক ধাক্কা সামলে প্রায় দু’বছর পর কাজে ফিরেন। তবে নতুন খবর হলো, বলিউডের এই অভিনেত্রীকে এবার টালিউডে দেখা যাবে। খবর আনন্দবাজার

শনিবার (২ জুলাই) বলি তারকা রিয়ার জন্মদিন। অভিনেত্রীর জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে টালিউডে অভিষেকের ঘোষণা দেন প্রযোজক রানা সরকার।

এদিন সোশ্যাল মিডিয়া ফেসবুকে ভেরিফাইড প্রোফাইলে রানা সরকার রিয়ার একটি ছবি পোস্ট করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এ সময় ক্যাপশনে তিনি লিখেন, ‘শুভ জন্মদিন রিয়া। জীবনের চাকা ঘুরতে থাকুক। কলকাতায় এসে আমাদের সঙ্গে যোগ দাও।’ এরপরই হ্যাশট্যাগ দিয়ে লেখা, ‘বেঙ্গলি সিনেমা ও টালিউড।’

প্রযোজকের এই স্ট্যাটাসের পরই শুভাকাঙ্ক্ষীদের উচ্ছ্বাস বেড়ে যায়। আগ্রহ জাগে, তবে কি বাংলা সিনেমায় অভিষেক করতে যাচ্ছেন রিয়া?

এ বিষয়ে প্রযোজক রানা ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘হ্যাঁ, আমি পরবর্তী সিনেমার জন্য রিয়ার সঙ্গে যোগাযোগ করেছি। এই দু’দিন হলো। তবে এখনো চূড়ান্ত হয়নি কিছুই।’

তিনি আরও বলেন, ‘মুম্বাইয়ে কেউ তেমন কোনো কাজও দিচ্ছে না রিয়াকে। এ কারণে কলকাতায় সিনেমা করতেই পারে সে।’

রানা সরকার ইতোমধ্যে পরবর্তী সিনেমার কাজও শুরু করেছেন। এদিকে রিয়া বাঙালি মেয়ে। এ জন্য তাকে নিয়ে বেশি করে ভাবছেন এই প্রযোজক।

১৯৯২ সালে ব্যাঙ্গালুরুর একটি বাঙালি পরিবারে জন্মগ্রহণ করেছিলেন রিয়া। তার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী পেশায় ছিলেন একজন ডাক্তার এবং মা সন্ধ্যা চক্রবর্তী গৃহিনী। মূলত ২০০৯ সালে এমটিভি ইন্ডিয়াস টিভিএস স্কুটি টিন ডিভা নামক একটি প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন রিয়া। যেই শোতে রিয়া প্রথম রানার আপ হিসেবে স্থান দখল করে নিয়েছিলেন। এরপর এমটিভির বেশ কিছু অনুষ্ঠানে তাকে হোস্টিং করতে দেখা গিয়েছে।

তবে সিনেমা জগতে এই অভিনেত্রী পা রেখেছিল ২০১২ সালে তেলেগু সিনেমা ‘তুনিগা তুনিগা’র মধ্য দিয়ে। এর পরপরই বলিউডে সাকিব সালিমের বিপরীতে ‘মেরে ড্যাড কি মারুতি’ সিনেমাতে দেখা গিয়েছিল রিয়াকে। সব মিলিয়ে রিয়া বলিউডে পাঁচটি সিনেমাতে অভিনয় করলেও কোনটিই সফলতা পায়নি।

The short URL of the present article is: https://tvforumbd.com/xw9t


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান