রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

বাংলা সিনেমায় পা দিতে চলেছেন মৌনী রায়!

ফোরাম প্রতিবেদক / ১০২ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ৭, ২০২২
বাংলা সিনেমায় পা দিতে চলেছেন মৌনী রায়!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আরব সাগরের পারে জমিয়ে বসেছেন। প্রায় ১৬ বছর হয়ে গেল বলিউডে। অক্ষয় কুমারের ছবি ‘গোল্ড’-এর হাত ধরে হিন্দি সিনেমায় অভিষেক হয় অভিনেত্রী মৌনী রায়ের। প্রবাসী বাঙালি তিনি। তাই হিন্দিতেই কাজ করে এসেছেন এত দিন। তবে যতই প্রবাসে বাস হোক না কেন, আদতে তো তিনি বাঙালি। তাই কলকাতার প্রতিও তেমনই টান নায়িকার। এক দিকে ‘ব্রহ্মাস্ত্র’র মারকাটারি সাফল্য তার মধ্যেই কলকাতায় ঘুরে গেলেন অভিনেত্রী। একটি বিজ্ঞাপনে তাঁকে দেখেও ফেলেছেন দর্শক। নাচের রিয়্যালিটি শোয়ে বিশেষ অতিথি হিসাবেও নজর কেড়েছিলেন। তবে কি এ বার টলিউডে পা রাখতে চলেছেন অভিনেত্রী?

মালালার ছবি ‘জয়ল্যান্ড’ এবার অস্কারে

মৌনীর কলকাতা সফর উসকে দিয়েছিল এমন অনেক প্রশ্ন। সূত্র বলছে খুব শীঘ্রই নাকি বাংলা ছবিতে দেখা যাবে মৌনীকে। আসছে রক্তিম চট্টোপাধ্যায় প্রযোজিত, অঙ্কুশ হাজরা নিবেদিত নতুন ছবি ‘মির্জা’। এই ছবির হাত ধরেই নাকি বাংলা ছবিতে অভিষেক ঘটতে চলেছে মৌনী রায়ের। ছবিতে একটি বিশেষ গানের জন্য ফোন গিয়েছে নায়িকার কাছে। না, এখনও অভিনেত্রীর তরফ থেকে চূড়ান্ত কিছুই জানানো হয়নি।

প্রকাশ হলো কাতার বিশ্বকাপের ফুল সাউন্ডট্র্যাক (ভিডিও)

বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে খলনায়কের নাম। অঙ্কুশের বিপরীতে খলনায়ক হিসাবে দর্শক দেখবেন দিব্যেন্দু ভট্টাচার্যকে। ‘ধানবাদ ব্লুজ’-সহ একাধিক সিরিজে তাঁকে দেখেছেন দর্শক। নায়ক, খলনায়ক প্রকাশ্যে এলেও এই ছবিতে নায়িকা কে হবেন? তা এখনও ঠিক হয়নি। মৌনী-সহ আর কী কী চমক দেখা যাবে অঙ্কুশের এই নতুন ছবিতে, এখন সেটাই দেখার অপেক্ষা।

The short URL of the present article is: https://tvforumbd.com/edd3


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান