বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

বলিউডে শুধু শাহরুখ আর সেক্স বিক্রি হয়: নেহা

ফোরাম প্রতিবেদক / ২৮৩ জন দেখেছেন
আপডেট : আগস্ট ২৮, ২০২২
বলিউডে শুধু শাহরুখ আর সেক্স বিক্রি হয়: নেহা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

নেহা ধুপিয়া বলিউডের ‘বোল্ড অ্যান্ড বিউটিফুল’ দের মধ‍্যে অন‍্যতম। প্রাক্তন মিস ইন্ডিয়া এখন অভিনয়ে তেমন সক্রিয় না থাকলেও জনপ্রিয়তায় খুব একটা ভাঁটা পড়েনি তাঁর। বিশেষ করে নিজের বেফাঁস এবং বিতর্কিত মন্তব‍্যের জন‍্যই বারবার চর্চায় উঠে আসেন নেহা। ব‍্যক্তিগত থেকে পেশাগত জীবন, বিতর্কের অপর নাম নেহা ধুপিয়া।

১৯৮০ সালের আজকের দিনেই জন্ম হয়েছিল নেহার। তাঁর বাবা ছিলেন ভারতীয় নৌসেনার এক আধিকারিক। কিন্তু তাঁর মেয়ে পা রাখেন গ্ল‍্যামার জগতে। ২০০২ সালে ফেমিনা মিস ইন্ডিয়া জেতার পর অভিনয়ে পা রাখেন নেহা। কিন্তু তাঁর বলিউড কেরিয়ার তেমন উজ্জ্বল ছিল না।

বড়পর্দায় তেমন সুযোগ না পেলেও ওয়েব সিরিজে টুকটাক কাজ করেন নেহা। পাশাপাশি ছোটপর্দারও রিয়েলিটি শোয়ের সঙ্গে যুক্ত তিনি। ‘রোডিজ’এ গ‍্যাং লিডারের ভূমিকায় দেখা যায় নেহাকে। পাশাপাশি নিজের একটি পডকাস্ট শো রয়েছে তাঁর। নাম ‘হ‍্যাশট‍্যাগ নো ফিল্টার নেহা’। তাঁর এই শোতে একাধিক অভিনেতা অভিনেত্রীরা অতিথি হয়ে এসেছেন।

শোতে বরাবর বেফাঁস মন্তব‍্য করে বিতর্ক বাড়িয়েছেন নেহা এবং তাঁর অতিথিরা। শাহরুখ খানকেও অতিথির আসনে বসাতে চেয়েছিলেন অভিনেত্রী। কিন্তু অতদূর হাত যায়নি তাঁর। বদলে শোতে শাহরুখ সম্পর্কে এক বিষ্ফোরক মন্তব‍্য করে বসেছিলেন নেহা, পরে যা নিয়ে তুমুল চর্চা হয়েছিল।

নেহা বলেছিলেন, বলিউডে শুধু দুটো জিনিসই বিক্রি হয়। একটা হল যৌনতা আর দ্বিতীয়টা শাহরুখ খান। তাঁর এই মন্তব‍্য নিয়ে ব‍্যাপক সমালোচনা, বিতর্ক হয়েছিল। শুধু তাই নয়, রোডিজে নেহার একটি মন্তব‍্য নিয়েও বিতর্ক তুঙ্গে উঠেছিল।

এক পুরুষ প্রতিযোগী জানিয়েছিলেন, তাঁর প্রেমিকা তাঁকে ঠকিয়ে অন‍্য পাঁচজনের সঙ্গে সম্পর্কে ছিলেন। সেটা জানতে পেরে প্রেমিকাকে চড় মেরেছিলেন ওই প্রতিযোগী। শুনেই ক্ষেপে যান নেহা। চিৎকার করে বলে ওঠেন, সাহস হয় কীকরে একটা মেয়েকে চড় মারার? বেশ করেছে পাঁচজনের সঙ্গে সম্পর্ক রেখেছে। এটা মেয়েটার ‘চয়েস’। এই মন্তব‍্যের জন‍্য ব‍্যাপক ট্রোলের মুখে পড়তে হয়েছিল নেহাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান