সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

বলিউডে পা রাখছেন সাই পল্লবী!

ফোরাম প্রতিবেদক / ৪৩ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ১১, ২০২২
বলিউডে পা রাখছেন সাই পল্লবী!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

হিন্দি বিনোদন দুনিয়ায় পা রাখতে চলেছেন অভিনেত্রী সাই পল্লবী! আপাতত অভিনেত্রীর বলিউড অভিষেকের গুঞ্জন ঘিরে হইচই শুরু হয়েছে। শোনা যাচ্ছে, বলিউডে কাজ করতে রাজি হয়েছেন পল্লবী। কয়েক মাসের মধ্যেই শুটিং শুরু হতে চলেছে তার প্রথম হিন্দি সিনেমার।

বর্তমানে বলিউডের সবচেয়ে আলোচিত ছবিগুলোর মধ্যে একটি হল ‘রামায়ণ’। যার পরিচালনায় থাকবেন নীতীশ তিওয়ারি এবং প্রযোজনায় অল্লু অরবিন্দ। ২০১৯ সালেই ‘রামায়ণ’-এর ঘোষণা করেন অল্লু। তবে ছবির কাস্ট নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেননি কেউ।

গত বছরে গুঞ্জন রটেছিল, ‘রামায়ণ’-এ সীতার চরিত্রের জন্য করিনা কাপুর খানকে প্রস্তাব দেওয়া হয়েছে। সীতার চরিত্রের জন্য ১২ কোটি টাকা নাকি পারিশ্রমিক চেয়েছিলেন করিনা! যা দিতে একেবারেই নারাজ ছিলেন নির্মাতারা। পরে যদিও করিনা বলেন, তাঁকে সীতার চরিত্রের জন্য কোনও প্রস্তাব দেওয়া হয়নি। এরপরই শোনা যায়, দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে ‘সীতা’র চরিত্রে। সেই জল্পনা উড়িয়ে, বর্তমানে গুঞ্জন রটেছে, নীতীশের ‘রামায়ণ’-এ সীতার চরিত্রে দেখা যাবে সাই পল্লবীকে।

ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে হৃত্বিক রোশনকে। সম্ভবত রাবণের চরিত্রে অভিনয় করবেন তিনি। অন্যদিকে রামের চরিত্রে প্রথমে রাম চরণ এবং পরে প্রভাসকে প্রস্তাব দেন প্রযোজক। শেষপর্যন্ত রণবীর কাপুরের সঙ্গে এই চরিত্রটি ঘিরে কয়েক দফা আলোচনা হয়েছে। চূড়ান্ত সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত অফিসিয়ালি ঘোষণা করতে পারছেন না নির্মাতারা। তবে সব ঠিক থাকলে আগামী বছরে মে মাস নাগাদ ছবির শুটিং শুরু হবে।

The short URL of the present article is: https://tvforumbd.com/lyi8


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান