সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন

বলিউডে কাজের বদলে যৌন সুবিধা চাওয়া হয়!

ফোরাম প্রতিবেদক / ২৪০ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১৫, ২০২২
বলিউডে কাজের বদলে যৌন সুবিধা চাওয়া হয়!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সবথেকে জনপ্রিয় ও হট ইনস্টাগ্রাম তারকাদের মধ‍্যে একেবারে প্রথম দিকে নাম থাকবে শামা সিকন্দরের। হিন্দি ধারাবাহিক দিয়ে কেরিয়ার শুরু করেন তিনি। মডেল হিসাবেও খুবই পরিচিত শামা। দিনকে দিন জনপ্রিয়তার পাল্লা বাড়ছে তাঁর।

এখন শুধুমাত্র অভিনয়েই সীমাবদ্ধ নন তিনি। একই সঙ্গে পাল্লা দিয়ে চালাচ্ছেন পরিচালনা ও প্রযোজনাও। বেশ কিছু নতুন প্রজেক্ট ভক্তদের উপহার দিয়েছেন শামা। ধীরে ধীরে নিজেকে আরও সুন্দর করে গড়ে পিটে নিচ্ছেন শামা সিকন্দর।

বলিউড আর ঢালিউড একসাথে কাজ করবে: সোহেল খান

রাশ্মিকার পারিশ্রমিক শুনলে চমকে যাবেন

সোশ‍্যাল মিডিয়ায় জনপ্রিয়তা তুঙ্গে থাকলেও অভিনয় জগতে এখন আর তেমন দেখা মেলে না শামার। তবে যখন তিনি ইন্ডাস্ট্রিতে ছিলেন, তখন সেখানকার অন্ধকার দিকটারও মুখোমুখি হয়েছিলেন তিনি। বিতর্কিত কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন শামা। সম্প্রতি এ বিষয়েই মুখ খোলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শামা বলেন, আগের থেকে ইন্ডাস্ট্রি এখন অনেক বদলে গেছে। এখনকার তরুণ প্রযোজকরা অভিনেতা অভিনেত্রীদের সম্মান করতে জানেন। তারা অনেক বেশি পেশাদার। কিন্তু আগে এমনটা ছিল না। কাজ দেওয়ার বদলে যৌন সুবিধা চাইত প্রযোজকরা। তিনি নিজেও এমন ঘটনার শিকার হয়েছেন বলে জানান শামা।

ভাল চরিত্রের বিনিময়ে পেয়ে ছিলেন কুপ্রস্তাব! তার পর কী ঘটেছিল?

অভিনেত্রীর কথায়, “অতীতে কয়েকজন প্রযোজকের সঙ্গে আমার আলাপ হয়েছিল। তাঁরা বলতেন, আমার সঙ্গে বন্ধুত্ব পাতাতে চান। আমি জিজ্ঞাসা করতাম, একসঙ্গে কাজই যদি না করি তাহলে বন্ধু হব কীকরে? আমার মতে, কাজের বিনিময়ে যৌন সুবিধা চাওয়া সবথেকে নীচু মনের পরিচয় দেয়। মানুষ কতটা নিরাপত্তাহীনতায় ভুগলে এমনটা করতে পারে!”

এইসব প্রযোজক, পরিচালকরা যে ইন্ডাস্ট্রির ছোটখাট নাম তা কিন্তু নয়। রাঘব বোয়ালরা ঢুকে রয়েছে এই পুরো ব‍্যবস্থাপনায়। শামার কটাক্ষ, স্বাভাবিক ভাফে কোনো মহিলার হৃদয় জেতার আত্মবিশ্বাস এদের নেই বলেই এসব নোংরামো করে। তবে কাস্টিং কাউচ যে শুধু বলিউডেই আছে, এমনটা কিন্তু নয়। শামা বলেন, এসব সর্বত্র হয়। সুত্র বাংলাহান্ট

The short URL of the present article is: https://tvforumbd.com/xk8r


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান