শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

বলিউডের বাজার ফেরাতে গোবিন্দার ছবির রিমেকে ভরসা শাহরুখের

ফোরাম প্রতিবেদক / ১৬৬ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ৭, ২০২২
বলিউডের বাজার ফেরাতে গোবিন্দার ছবির রিমেকে ভরসা শাহরুখের
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

পুরনো হিন্দি এবং দক্ষিণ ভারতীয় এবং হলিউড ছবির রিমেক করে করেই বলিউড ডুবছে। হিন্দি ইন্ডাস্ট্রির বর্তমান অবস্থা দেখে একাধিক অভিজ্ঞ পরিচালক, অভিনেতা এমনটাই দাবি করেছেন। কিন্তু তবুও বলিউডের টনক নড়েনি। এখনো পর্যন্ত রিমেক ছবিতেই ভরসা রাখছেন পরিচালক, প্রযোজক, অভিনেতারা। সূত্রের খবর, শাহরুখ খানও গোবিন্দার একটি সুপারহিট ছবির রিমেক বানাতে চলেছেন।

অ্যাম্বার হার্ডের যৌনতার আসরে অতিথি থাকতেন ইলন মাস্কও

বলিউডের অন্দরে গুঞ্জন, রিমেক সংষ্কৃতিতে সাম্প্রতিকতম সংযোজন হতে চলেছে গোবিন্দা এবং রবীনা ট্যান্ডন অভিনীত নব্বইয়ের দশকের সুপারহিট ছবি ‘দুলহে রাজা’র রিমেক বানাতে চলেছে শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিস প্রোডাকশনস। ছবির রিমেকের জন্য স্বত্বও কেনা হয়েছে।

কমেডি ছবির বাদশা ছিলেন গোবিন্দা। দুলহে রাজা তাঁর কেরিয়ারের অন্যতম জনপ্রিয় ছবি। নিখাদ বিনোদনের জন্য আদর্শ এই ছবি। অন্যদিকে কিং খানও কৌতুক ছবির ভক্ত। তাই দুলহে রাজা ছবির স্বত্ব কেনার পরামর্শ পেয়ে আর দেরি করেননি তিনি। ছবিটি এখনকার দর্শকদের পছন্দ অনুযায়ী তৈরি হবে। কিন্তু বলিউডের বর্তমান পরিস্থিতিতে আরো একটি রিমেক ছবি কতটা সুফল দেবে তা নিয়ে যথেষ্ট সন্দেহের অবকাশ রয়েছে।

সোশ্যালে ঝড় তুললেন সানি লিওন (ভিডিও)

শাহরুখ নিজে তিন তিনটি ছবির কাজে ব্যস্ত। আপাতত চেন্নাইয়ে ‘জওয়ান’ ছবির শুটিং করছেন তিনি। অ্যাটলি পরিচালিত এই ছবিটির আগে সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়াও পরিচালক রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’ ছবিতেও দেখা যাবে শাহরুখকে। এখনো পর্যন্ত কোনো ছবির ট্রেলার প্রকাশ্যে না আনলেও মুক্তির তারিখ ফাঁস করে দিয়েছেন শাহরুখ।

যদিও বলিউডের বয়কট সংষ্কৃতি যে তাঁকেও চিন্তায় ফেলেছে তা স্পষ্টই বোঝা যাচ্ছে। নেটমাধ্যমে পাঠান এবং শাহরুখকে বয়কটের ডাক উঠেছে অনেকদিন আগেই। পালটা প্রিয় অভিনেতার পাশে দাঁড়িয়ে সুর চড়িয়েছেন ভক্তরা। আমিরের মতো কিং খানকেও শেষমেষ সিংহাসন ছাড়তে হয় কিনা সেটাই দেখার অপেক্ষা। সুত্র বাংলাহান্ট

The short URL of the present article is: https://tvforumbd.com/sufl


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান