বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

বলিউডের আন্ডারওয়ার্ল্ডের প্রভাব নিয়ে কথা বললেন সোনালি

ফোরাম প্রতিবেদক / ২৮০ জন দেখেছেন
আপডেট : জুন ২৬, ২০২২
বলিউডের আন্ডারওয়ার্ল্ডের প্রভাব নিয়ে কথা বললেস সোনালি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

নব্বইয়ের দশকের বলিউডের পরিচিত মুখ সোনালি বেন্দ্রে। একটা সময় আন্ডারওয়ার্ল্ডের কারণে তাকে ছবির অফার ফিরিয়ে দিতে হয়েছে। সম্প্রতি নিজেই সেসব কথা জানালেন এই সুন্দরী।

সম্প্রতি ‘ব্রোকেন নিউজ’ দিয়ে ওটিটি-তে পা রাখেন সোনালি। জি ফাইভে গত ১০ জুন মুক্তি পেয়েছে এটি। ‘ব্রোকেন নিউজ’র প্রোমোশন অনুষ্ঠানে বলিউডের আন্ডারওয়ার্ল্ডের প্রভাব নিয়ে কথা বলেন তিনি।

সেখানে সোনালি জানিয়েছিলেন, আন্ডারওয়ার্ল্ডের কারণে হাত থেকে কাজের অফার ছিটকে যায় তার। আর সেই সময় তাকে সাহায্য করেছিলেন স্বামী গোল্ডি বহেল, যিনি একজন প্রযোজকও।

তিনি বলেন, ‘অনেক ক্লিন সোর্স ছবির পেছনে টাকা ঢালছে। তবে কিছু এমন সোর্সও আছে, যা ব্যাংক তোমায় দেবে না। সুতরাং সেখানে একটা লিমিট তো থাকে।’

সোনালি আরও জানান, কিছু ‘ফন্দিবাজ’ পরিচালকদের থেকে নিজেকে দূরেই রাখতেন তিনি। তবে তার তখনকার প্রেমিক, বর্তমান স্বামী তাকে বের করে আনেন এমন পরিস্থিতি থেকে। সব বুঝিয়ে বলেন।

তিনি জানান, এমনো সময় গেছে যখন আমার একটা চরিত্রে অভিনয় করার কথা, কিন্তু তা অন্য কাউকে দিয়ে দেয়া হয়েছে। কারণ, কেউ একটা ফোন করে বলেছে। আর পরিচালক-সেই ছবির অভিনেতা তোমায় ফোন করে বলবে, কিছু মনে করো না আমায় এমনটা বলা হয়েছে, আমাদের ওপরে চাপ রয়েছে। আমি বুঝতে পেরেছি বিষয়টা। সূত্র: হিন্দুস্তান টাইমস

The short URL of the present article is: https://tvforumbd.com/t71m


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান