সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

বজরঙ্গী ভাইজানের রেকর্ড ভাঙলো পাঠান

ফোরাম প্রতিবেদক / ১২৩ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ১৪, ২০২৩
বজরঙ্গী ভাইজানের রেকর্ড ভাঙলো পাঠান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

এবার বজরঙ্গী ভাইজানের রেকর্ড ভাঙলো পাঠান। আমির খানের সিক্রেট সুপারস্টার এবং সালমান খানের বজরঙ্গী ভাইজানের আয়ের রেকর্ড ছাপিয়ে নতুন রেকর্ড গড়লো শাহরুখ খানের পাঠান।

ভারতীয় ব্যবসাসফল ছবির মধ্যে এটি এখন পঞ্চম। বিশ্বজুড়ে পাঠানের মোট আয় এখন ৯৪৬ কোটি টাকা। এমনটাই জানিয়েছে যশ রাজ ফিল্মস। খবর হিন্দুস্তান টাইমস বাংলা।

পাঠান ছবির আগে এখনও আছে এসএস রাজামৌলির ছবি আরআরআর, বাহুবলী ২: দ্য কনক্লুশন, কেজিএফ চ্যাপ্টার ২ এবং দঙ্গল। উল্লিখিত ছবিগুলোর মধ্যে প্রথম চারটি দক্ষিণী ছবি, একটি বলিউডের।

মূলত পাঠান ছবির গল্প শাহরুখ খানকে ঘিরে। এখানে তাকে একজন র-এর এজেন্টের চরিত্রে দেখা গিয়েছে। তার প্রতিপক্ষ হিসেবে জন আব্রাহামকে দেখা গিয়েছে। তার চরিত্রের নাম জিম। তিনি প্রাক্তন ভারতীয় সেনা জওয়ান তথা খলনায়কের ভূমিকায় অভিনয় করেছেন

অন্যদিকে দীপিকা পাড়ুকোন আছেন নায়িকা চরিত্রে। এছাড়া ডিম্পল কাপাডিয়া এবং আশুতোষ রানাকেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে এই ছবিতে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) যশ রাজ ফিল্মসের এক টুইট বার্তায় জানানো হয়, পাঠান সব থেকে বেশি ব্যবসা করা হিন্দি ছবি হিসেবে রেকর্ড গড়ল। বিশ্বজুড়ে এটি ৯৪৬ কোটি টাকার ব্যবসা করেছে। বর্তমানে এই ছবিটি ভারতের ৫৮৮ কোটি টাকা এবং আন্তর্জাতিক মঞ্চে ৩৫৮ টাকা আয় করেছে।

The short URL of the present article is: https://tvforumbd.com/txsp


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান