সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

বচ্চন পরিবারের সঙ্গে এক ছবিতে ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক / ৩২ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ৭, ২০২৩
বচ্চন পরিবারের সঙ্গে এক ছবিতে ঐশ্বরিয়া
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিচ্ছেদের জোরালো গুঞ্জনের মাঝেই এবার বচ্চন পরিবারের সঙ্গে এক ফ্রেমে দেখা গেল ঐশ্বরিয়া রাই বচ্চনকে। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল বচ্চন পরিবারের সঙ্গে মতের অমিল হচ্ছে ঐশ্বরিয়ার। এমনকি অভিষেকের সঙ্গে ডিভোর্সের গুজবও রটেছিল। তবে সব গুঞ্জনকে মিথ্যা প্রমাণ করে দিয়ে অভিষেকের হাত ধরে ‘দ্য আর্চিজ’-এর প্রিমিয়ারে উপস্থিত হলেন ঐশ্বরিয়া।

শ্বেতা ও জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বরিয়ার মনোমালিন্যের খবর দীর্ঘদিনের। এ বছর দিওয়ালিতে বচ্চন পরিবারের সঙ্গে ছিলেন না ঐশ্বরিয়া। অভিনেত্রীর জন্মদিন এবং মেয়ে আরাধ্যর জন্মদিনেও অভিষেককে দেখা যায়নি। এসব কারণেই বিয়ে বিচ্ছেদের গুজব চাউর হয় চারদিকে। তবে সব জল্পনাকে নিমিষেই অলীক প্রমাণ করলেন ঐশ্বরিয়া।

নাতি অগস্তাকে শুভকামনা জানাতে ‘দ্য আর্চিস’ এর এই বিশেষ প্রদর্শনীতে সপরিবারে হাজির হন বিগ বি অমিতাভ বচ্চন। বচ্চন পরিবারের সবাই এদিন কালো পোশাকে এসেছিলেন।তবে ব্যতিক্রম ছিলেন জয়া বচ্চন ও নভ্যা নভেলি নন্দা। জয়ার পরনে ছিল সাদা পোশাক, আর নভ্যা নজর কেড়েছেন লাল গাউনে। গত কয়েক মাস ধরে বচ্চন পরিবারের সঙ্গে তেমন একটা না দেখা গেলেও এই প্রদর্শনীতে এসেছেন ঐশ্বরিয়া ও আরাধ্য। বচ্চন পরিবারের সদস্যরা একসঙ্গে ছবিও তোলেন।

এ সিনেমার বিশেষ প্রদর্শনীতে পুরো বচ্চন পরিবার ছিল উচ্ছ্বসিত। অগস্ত্যকে পরামর্শও দিয়েছেন ঐশ্বরিয়া। একা ছবি তোলার জন্য উৎসাহিত করে বলেছেন, ‘অ্যাগি, একা ছবি তোলো। অভ্যস্ত হতে হবে।’ অগস্তার সাথে ঐশ্বরিয়ার মিষ্টি আচরণের ছবি ভেসে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। একটি ছবিতে দেখা যায়, অগস্তাকে গাল টেনে আদর করছেন সাবেক বিশ্বসুন্দরী। অগস্তা, ঐশ্বরিয়া, অভিষেক ও আরাধ্যর ছবিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

আজ ৭ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’। ‘দ্য আর্চিস কমিকস’ অবলম্বনে তৈরি করা হয়েছে ছবিটি।

‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে অমিতাভ বচ্চনের নাতি অগস্তা নন্দা, শাহরুখ কন্যা সুহানা খান ও শ্রীদেবি-বনি কাপুরের মেয়ে খুশি কাপুরের। মুক্তির আগে মুম্বাইয়ের নিতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে সিনেমাটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়।

এদিকে এই প্রদর্শনীতে মেয়ে সুহানাকে শুভকামনা জানাতে আসেন শাহরুখ খান ও গৌরি খান। তাদের সঙ্গে ছিলেন আরিয়ান খান ও আব্রাহাম খান। এ সময় শাহরুখের পরনে দেখা গেছে ‘দ্য আর্চিস’ এর একটি টি-শার্ট। পুরো অনুষ্ঠানে তার উজ্জ্বল হাসি বলে দিচ্ছিল মেয়েকে নিয়ে দারুণ গর্বিত তিনি।

এছাড়া, শ্রীদেবী-বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর হাজির হয়েছিলেন মায়ের পোশাক ও গহনা পরে।

দ্য আর্চিস’-এর প্রিমিয়ারে বসেছিল বলিউড তারকাদের মেলা।তারকাখচিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জুহি চাওলা, কাজল, রণবীর কাপুর, রণবীর সিং, হৃতিক রোশন, সাবা আজাদ, অনন্যা পান্ডে, আদিত্য রায় কাপুর, ফারহান আখতার, ক্যাটরিনা কাইফ, ইসাবেলা কাইফসহ অনেক বলিউড তারকা।

The short URL of the present article is: https://tvforumbd.com/9i04


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান