বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

বক্স অফিসে ‘দৃশ্যম ২’র দাপট

ফোরাম প্রতিবেদক / ৮৪ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ১৯, ২০২২
বক্স অফিসে ‘দৃশ্যম ২’র দাপট
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

মুক্তির প্রথম দিনেই ভারতের বক্স অফিসে ১৫ কোটি রুপি আয় করলো অজয় দেবগন অভিনীত সিনোমা ‘দৃশ্যম ২’। শুক্রবার (১৮ই নভেম্বর) ব্যবসা সফল ‘দৃশ্যম’ সিনেমার দ্বিতীয় পর্ব মুক্তি পায় বলিউড সিনেমা অঙ্গনে। আর মুক্তির প্রথম দিনেই বলিউডে বাজিমাত করেছে বলে এক প্রতিবেদন প্রকাশ করেছে বলিউডের প্রভাবশালী সংবাদমাধ্যম ‘বলিউড হাঙ্গামা’।

প্রতিবেদনে আরও বলা হয়, অজয় দেবগনের ‘দৃশ্যম ২’ সাড়ে ১৪ কোটি থেকে ১৫ কোটি রুপি সংগ্রহ করেছে। ধারণা করা হয়েছিল, অন্তত ১২ কোটি রুপি সংগ্রহ করবে। সেই অনুমান অতিক্রম করেছে।’

আরও বলা হয়, বলিউডের চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে এ সিনেমার দারুণ রিভিউ দিয়েছেন। পাঁচে চার স্টার দিয়েছেন তিনি এবং সিনেমাটি দেখতে সবাইকে আহ্বান জানিয়েছেন। তাঁর হিসাবে গতকাল এ সিনেমা সংগ্রহ করেছে ১৫.৩৮ কোটি রুপি। মুক্তি পেয়েছে তিন হাজার ৩০২ সিনেমা হলে।

এদিকে হিন্দুস্তান টাইমস বলছে, প্রতি শুক্রবার যখন কোনও সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়, কলাকুশলীরা একটাই জিনিস প্রার্থনা করেন, যাতে সিনেমা অনলাইনে ফাঁস না হয়। কিন্তু ‘দৃশ্যম ২’ ছবির ক্ষেত্রে সে আশঙ্কা সত্যি করে এইচডি ভার্সনে টরেন্টের বিভিন্ন সাইটে ফাঁস হয়ে গেছে।’

অজয় দেবগনকে আরও একবার বিজয় সালগাওকরের চরিত্রে দেখা যাচ্ছে বড় পর্দায়। এই সিনেমায় অজয় দেবগন, টাবু, শ্রিয়া শরণ, ঈশিতা দত্ত ছাড়াও অক্ষয় খান্নাকেও দেখা গেছে একটি বিশেষ চরিত্রে। তিনি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান