মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

ফের কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করছেন সারা আলী খান

ফোরাম প্রতিবেদক / ১৫৬ জন দেখেছেন
আপডেট : জানুয়ারি ২, ২০২৩
ফের কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করছেন সারা আলী খান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কার্তিক আরিয়ানের প্রেমে পড়েছিলেন সারা আলী খান। করণ জোহরের শোয়ে এসে নিজের এক তরফা প্রেমের কথা জাহির করেছিলেন সাইফকন্যা। এরপর তাদের দেখা করান করণ নিজেই। দেখা সাক্ষাৎ থেকে শুরু হয় প্রেম। একসঙ্গে ছবিও করেন তারা। লাঞ্চ, ডিনার থেকে শুরু করে নানা অনুষ্ঠানে একসঙ্গে ধরা দিয়েছেন দুজন। তবে এরই মাঝে শোনা যায় প্রেম ভেঙেছে তাদের। তবে এবার ফের প্রাক্তনের সঙ্গে নববর্ষে পার্টি করলেন সারা।

কিছুদিন আগেই এক অ্যাওয়ার্ড সেরেমনিতে সামনাসামনি দেখা হয়েছিল কার্তিক আরিয়ান ও সারা আলী খানের। একে অপরের সঙ্গে বিশেষ কথা বলতে দেখা যায়নি তাদের। তবে নতুন বছরের প্রথম দিনে ফের একসঙ্গে হলেন তারা। ক্রিসমাস থেকেই লন্ডনে ভাই ইব্রাহিম আলি খান ও বন্ধুদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন সারা। অন্যদিকে প্যারিসে ছুটি কাটাচ্ছিলেন কার্তিক। রবিবার রাতে দুজনে একই লোকেশন থেকে একই সময়ে ছবি পোস্ট করেন এই দুই তারকা। সেখান থেকেই শুরু নয়া গুঞ্জন।

রবিবার কাচের তৈরি একটি ক্রিসমাস ট্রিয়ের পাশে দাঁড়িয়ে ছবি তোলেন সারা। লোকেশন ছিল ক্ল্যারিজস। সেই একই সময়ে একটি ছবি পোস্ট করেন কার্তিক আরিয়ান, যেখানে তিনি ব্ল্যাক টি পান করছেন, সেটিও ক্ল্যারিজস। এরপরই ছবির কোলাজে দেখা যায়, লন্ডনের একটি ফেয়ারে ঘুরছেন সারা। কার্তিকও ঐ একই সময়ে লন্ডনের রাস্তার ছবি শেয়ার করেন। এদিন সকালেই কার্তিক একটি ছবি শেয়ার করেছিলেন, যেখানে দেখা যায় প্যারিস থেকে লন্ডন যাচ্ছেন অভিনেতা।

প্রসঙ্গত, কিছুদিন আগেই সারা আলী খানকে দেখা গিয়েছিল ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে। তবে সেই বিষয়ে দুজনের কেউই মুখ খোলেননি। অন্যদিকে করণ জোহর তার শোয়ে জানান যে, ২০১৮ সালে প্রেম করতেন কার্তিক ও সারা। তাদের সেই প্রেম বেশি দিন স্থায়ী হয়নি। অন্যদিকে কার্তিক সম্প্রতি জানান যে, বিগত দেড় বছর ধরে তিনি সিঙ্গল। অন্যদিকে সারাও নিজেকে সিঙ্গল বলেই দাবি করেন। তাই দুজনের পোস্ট দেখেই বলিউডের অন্দরে জোর গুঞ্জন, দূরত্ব মিটিয়ে ফের কাছাকাছি কার্তিক ও সারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান