বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

‘ফেরা’ নিয়ে খুবই এক্সাইটেড দীঘি

ফোরাম প্রতিবেদক / ১০১ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ১৭, ২০২২
‘ফেরা’ নিয়ে খুবই এক্সাইটেড দীঘি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

চলতি বছরে ‘শেষ চিঠি’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে কাজ করে প্রশংসিত হয়েছিলেন প্রার্থনা ফারদীন দীঘি। তরুণ নির্মাতা সুমন ধরের পরিচালনায় ইয়াশ রোহান ছিল দীঘির নায়ক।

এই নায়ক, নায়িকা ও পরিচালক জুটি ফিরছেন ‘ফেরা’ শিরোনামে নতুন এক ওয়েব ফিল্মে। আরটিভির প্রযোজনায় শুটিং শুরু হবে নতুন বছরে।

নতুন এই কাজ প্রসঙ্গে দীঘির ভাষ্য, ‘গল্প আর আমার চরিত্রটি ভীষণ রকম ভালো লেগেছে। মনে হচ্ছিল, এমন একটি চরিত্রই এত দিন খুঁজছিলাম। আমি খুবই এক্সাইটেড। নিজেকে চরিত্রের উপযোগী করার সব ধরনের প্রস্তুতি নিচ্ছি। আশা করছি, আমার অভিনয়জীবনে ভিন্ন রকম কিছু যোগ হতে যাচ্ছে।’

প্রার্থনা ফারদিন দীঘি ছোটবেলায় বাবার কাছে ময়না পাখির নাম ধরে ডাকার সংলাপ বলে দেশজুড়ে সাড়া ফেলেছিলেন। সেই সাড়া এতটাই ছিল যে নিজের প্রথম ‘কাবুলিওয়ালা’ সিনেমায় অভিনয় করে দীঘি জিতে নিয়েছিলেন শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সময়টা ২০০৬ সাল।

দীর্ঘ ১৫ বছর পর সেই দীঘির নামের আগে ‘নায়িকা’ তকমা লেগেছে গত বছরের মার্চে। মুক্তি পেয়েছে তাঁর অভিনীত প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এর পর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ শিরোনামে আরও একটি সিনেমা মুক্তি পেয়েছে দীঘির। বর্তমানে হাতে আছে বেশ কিছু সিনেমা ও ওয়েব ফিল্ম।

The short URL of the present article is: https://tvforumbd.com/7om7


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান