মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

ফিল্মফেয়ারের বিরুদ্ধে মামলার হুমকি কঙ্গনার, মনোনয়ন বাতিল

ফোরাম প্রতিবেদক / ১১৬ জন দেখেছেন
আপডেট : আগস্ট ২২, ২০২২
ফিল্মফেয়ারের বিরুদ্ধে মামলার হুমকি কঙ্গনার, মনোনয়ন বাতিল
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বায়োপিক ‘থালাইভি’-তে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী বিভাগে মনোনীত করার কারণে ফিল্মফেয়ারের বিরুদ্ধে মামলা করতে চলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা। অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতে এই সিদ্ধান্তের পিছনের কারণ জানিয়েছেন। এরপরই কঙ্গনার মনোনয়ন বাতিল করেছে ফিল্মফেয়ার।

রবিবারই কঙ্গনা জানিয়েছেন ফিল্মফেয়ার তাকে সেরা অভিনেত্রীর মনোনয়ন দেয়ায় তিনি বিরক্ত। ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা নোটে কঙ্গনা লিখেছেন, ‘আমি ২০১৪ সাল থেকে ফিল্মফেয়ারের মতো অনৈতিক, দুর্নীতিগ্রস্ত এবং সম্পূর্ণ অন্যায্য চর্চাকে বয়কট করেছি।’

কঙ্গনার এমন প্রতিক্রিয়া ও অভিযোগের পরে কঠোর পদক্ষেপ নিল ফিল্মফেয়ার। মনোনয়ন বাতিল করে ফিল্মফেয়ার এক বিবৃতি দিয়েছে যেখানে কঙ্গনার অভিযোগ ‘মিথ্যে’ বলা হয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, ‘চলচ্চিত্রে উৎকৃষ্টতাকে উদযাপন করাই ফিল্মফেয়ারের লক্ষ্য, সেক্ষেত্রে নমিনি অ্যাওয়ার্ড শো-তে অংশ নিল কি না বা পারফর্ম করল কি না, তা দেখা হয় না। মিস রানাওয়াত ৫ বার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতেছেন। তার মাঝে দুবার (২০১৮ আর ২০১৫) উপস্থিত না থেকেই পেয়েছেন।’

ফিল্মফেয়ারের তরফ থেকেও মামলার হুমকি দেয়া হয়েছে। বলা হয়েছে, প্রয়োজন মনে করলে কঙ্গনার নামে মানহানির মামলাও করা হতে পারে, সুনাম নষ্ট করার চেষ্টা করার কারণে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান