সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

ফিরে এলো জেমস বন্ড

ফোরাম প্রতিবেদক / ৭১৮ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ৩, ২০১৯
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

জেমস বন্ড ভক্তদের জন্য সুখবর। আবারও পর্দা কাঁপাতে ফিরে এলো বন্ড। গেল রোববার ‘বন্ড’ সিরিজের ২৫তম ছবি ‘নো টাইম টু ডাই’র টিজার মুক্তি পেয়েছে। ১৪ সেকেন্ডের এই টিজার নিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা শুরু হয়েছে। ৪ ডিসেম্বর মুক্তি পাবে ছবির ট্রেলার।

এবারের পর্বেও ড্যানিয়েল ক্রেগকে দেখা যাবে জেমস বন্ড চরিত্রে। ১৫ সেকেন্ডের টিজারে বরাবরের মতই ছিল বন্দুকের ঝংকার এবং গাড়ি ও মোটর সাইকেলের স্টান্টবাজি। জেমস বন্ড সিরিজের ২৫তম পর্ব পরিচালনা করবেন আমেরিকান চলচ্চিত্র পরিচালক কেরি ফুকুনাগা। সেখানে অন্যান্য চরিত্রে দেখা যাবে ইংরেজ অভিনেতা রালফ ফিয়েনস, রামি মালেক, ররি কিন্নার, বেন উইশো, নওয়ামি হ্যারিস, লি সিডক্স এবং জেফ্রি রাইটকে।

অবশ্য এবারই জেমস বন্ড চরিত্রে শেষবারের মত দেখা যাবে ড্যানিয়াল ক্রেগকে। চলতি পর্বের শুটিং কালে মে মাসে দারুণভাবে আহত হন তিনি। এ ছাড়াও চলচ্চিত্র পরিচালনায় বারবার প্রতিবন্ধকতা এসেছে। শেষ পর্যন্ত সব প্রতিবন্ধকতা অতিক্রম করে ভক্তদের সামনে আসলো জেমস বন্ড সিরিজের ঝলক।

এই ছবিতেই জেমস বন্ড হয়ে বড় পর্দায় মানুষকে হত্যার লাইসেন্স আর ‘০০৭’ কোড পাবেন ব্রিটিশ অভিনেত্রী লাশানা লিঞ্চ। পরের ছবিতে কৃষবর্ণের এই নারীকে দেখা যাবে জেমস বন্ডের ভূমিকায়।

The short URL of the present article is: https://tvforumbd.com/1l7s


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান