সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

ফিরছেন কুসুম শিকদার,সঙ্গে ইয়াশ রোহান

বিনোদন প্রতিবেদক / ৫৫ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ২৯, ২০২৩
নতুনরূপে ফিরছেন কুসুম শিকদার,সঙ্গে ইয়াশ রোহান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী লাক্স তারকা কুসুম শিকদার মিডিয়ায় নতুনরূপে ফিরছেন। দীর্ঘ বিরতির পর অভিনেতা ইয়াশ রোহানকে সঙ্গে নিয়ে অভিনয় জগতে প্রত্যাবর্তন করতে যাচ্ছেন কুসুম শিকদার।

ঢালিউডের নতুন সিনেমা ‘শরতের জবা’য় প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন কুসুম-ইয়াশ। ‘অজাগতিক ছায়া’ গল্পগ্রন্থ থেকে নেয়া গল্পের ছায়া অবলম্বনে নির্মিত হতে যাওয়া এই সিনেমাটি ভৌতিক ও অতিপ্রাকৃত ঘরানার।

‘শরতের জবা’ সিনেমাটিতে কুসুম শিকদারকে শুধু অভিনয়শিল্পী হিসেবে নয়, বরং এই সিনেমায় তাকে একাধারে প্রযোজক ও পরিচালক হিসেবে দেখা যাবে। এমনকি পাশাপাশি ছবির চিত্রনাট্য তৈরির কাজও করেছেন তিনি। তবে কুসুমের সঙ্গে যৌথভাবে এ সিনেমাটি পরিচালনা করছেন সুমন ধর।

অনেকটা চুপিসারে নিজের পরিচালিত ও প্রযোজিত সিনেমা ‘শরতের জবা’র দৃশ্যধারণ শেষ করেছেন কুসুম শিকদার। এ সিনেমার শুটিং হয়েছে নড়াইলের কালিয়া উপজেলা পহরডাঙ্গায়। সম্প্রতি নতুন এ সিনেমার শুটিং ও ডাবিংয়ের কাজ শেষ হয়েছে। বর্তমানে চলছে কালার গ্রেডিংয়ের কাজ। নিজের নতুন সিনেমা নিয়ে দারুণ আশাবাদী কুসুম। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রথম সবকিছু তুলনাহীন। সিনেমাটি দিয়ে নতুন পরিচয়ে সবার সামনে আসতে যাচ্ছি। এ কারণে দর্শকরা অপেক্ষা করছেন এর জন্য। তাদের অপেক্ষার পালা শিগগিরই শেষ হচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে নতুন বছরের শুরুতেই সিনেমাটি মুক্তি দিতে পারব।’

তারকা অভিনেত্রী কুসুম শিকদারের প্রযোজনা প্রতিষ্ঠান পহরডাঙ্গা পিকচার্সের প্রথম নিবেদন হতে যাচ্ছে ‘শরতের জবা’ । এই সিনেমায় কুসুম শিকদার ও ইয়াশ রোহানের পাশাপাশি অভিনয় করেছেন জিতু আহসান, শহিদুল আলম সাচ্চু, নরেশ ভূঁইয়া, মাহমুদুল ইসলাম মিঠু, অশোক ব্যাপারী, হাসনাত রিপন, জাহাঙ্গীরসহ আরো অনেকে।

উল্লেখ্য, অভিনেত্রী কুসুম শিকদার এর আগে ‘গহীনে শব্দ’, ‘লাল টিপ’, ‘শঙ্খচিল’ সিনেমায় অভিনয় করে দর্শকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/a0fz


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান