মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

ফাইনালে বেনজেমা, পগবা, কন্তেদের দেখতে চান ফ্রান্স প্রেসিডেন্ট

ফোরাম প্রতিবেদক / ৬০ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ১৬, ২০২২
ফাইনালে বেনজেমা, পগবা, কন্তেদের দেখতে চান ফ্রান্স প্রেসিডেন্ট
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

২০২২ বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনার মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফ্রান্স। সেই মহারণে গোলমেশিন করিম বেনজেমা এবং অন্যান্য ইনজুরি আক্রান্ত ফুটবলারদের দেখতে চান ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) ক্রীড়াভিত্তিক জনপ্রিয় সংবাদমাধ্যম মার্কার এক প্রতিবেদনে এ তথ্য পাওয়া গেছে।

বুধবার (১৪ ডিসেম্বর) রাতে মরক্কোকে ২-০ গোলে হারিয়ে চলতি বিশ্বকাপের ফাইনালে ওঠে ফ্রান্স। এরপর ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে ফরাসি কোচ দিদিয়ের দেশমকে প্রশ্ন করা হয়, বেনজেমা যদি ফিট হয়ে থাকেন, তাহলে কী ফাইনালে তাকে খেলতে বা সাইড বেঞ্চে দেখা যাবে?

জবাবে প্রশ্নকর্তা সাংবাদিককে তিনি বলেন, পরের প্রশ্ন। অবশ্য সংবাদ সম্মেলন কক্ষে তার এমন উত্তরকে অনেকে ইতিবাচক হিসেবে দেখছেন। কেউ কেউ বলছেন, আর্জেন্টিনার বিপক্ষে ফাইনালি লড়াইয়ে বেনজেমাকে খেলানোও হতে পারে।

এ ধারণাটা এসেছে মূলত ফ্রান্স প্রেসিডেন্ট ম্যাক্রোঁর মাথা থেকে। এরই মধ্যে কাতারে পৌঁছেছেন তিনি। সেমিফাইনালে মাঠেও দেখা গেছে তাকে। ফাইনালেও সশরীরে মাঠে থাকার ঘোষণা দিয়েছেন বিশ্বের অন্যতম প্রভাবশালী নেতা।

ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন পল পগবা, এন’গোলো কন্তের মতো ফুটবলাররা। তাদের ফাইনালে স্টেডিয়ামে থাকার আহ্বান জানিয়েছেন ম্যাক্রোঁ।

প্রভাবশালী গণমাধ্যম আরটিএলকে বিষয়টি নিশ্চিত করেছেন ফ্রান্সের ক্রীড়ামন্ত্রী অ্যামেলি ওউদিয়া-কাস্তেরা। তিনি বলেন, আমি জানি ম্যাক্রোঁ এটি করতে আগ্রহী। বিষয়টি ভেবে দেখা হচ্ছে। এটা সম্ভব কিনা তা দেখব আমরা।

তবে এ ব্যাপারে ফুটবলারদের কাছ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

The short URL of the present article is: https://tvforumbd.com/ua7f


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান