বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

ফটোশ্যুট করে কটাক্ষের মুখে শুভশ্রী

ফোরাম প্রতিবেদক / ১৬৪ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৬, ২০২৩
ফটোশ্যুট করে কটাক্ষের মুখে শুভশ্রী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। চরিত্রের প্রয়োজনে বিভিন্ন ধরনের অভিনয় করতে হয় তাকে। এ জন্য কখনো মেকআপ নিয়ে, আবার কখনো নো মেকআপে থাকতে হয়। যা অনেক সময় পছন্দ হয় না দর্শকদের। এবার ফটোশ্যুট করে কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করেন টালি নায়িকা। সেখানে তাকে একটি বাসনের দোকানে দেখা যায়। বাসনের দোকানে রিল ও ফোটশ্যুট করার বিষয়টি মুহূর্তেই নজর কাড়ে নেটিজেনদের। এ নিয়েই সমালোচনা করছেন নেটিজেনরা।

এই সময়ের খবর অনুযায়ী, মন্তব্যের ঘরে কেউ লিখেছেন, তুমি কি এখন হাড়ি-পাতিল বিক্রি করো নাকি? আবার কেউ লিখেছেন, তোমার দ্বারা বাসন বিক্রি হবে! তবে এর মধ্যে কেউ কেউ বাসন বিক্রেতার মতো করেও মন্তব্য করেছেন। লিখেছেন, বাসন লাগবে বাসন।

কটাক্ষমূলক নানা মন্তব্য আসলেও তাতে কোনো কর্ণপাত করেননি অভিনেত্রী। তবে ব্যতিক্রম মন্তব্যও দেখা গেছে নেতিবাচকের ভিড়ে। কেউ প্রিয় তারকার প্রশংসা করে লিখেছেন, আপনাকে দারুণ লাগছে।

কয়েকদিন আগেই স্বামী ও অভিনেতা রাজকে গভীর চুম্বনের একটি ছবি পোস্ট করেছিলেন শুভশ্রী। এ নিয়েও অনেক কথা শুনতে হয়েছে তাকে।

প্রসঙ্গত, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ নামের একটি সিরিজে একজন সত্তর বছরের নারীর চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে। ইতোমধ্যে এর পোস্টার ও ট্রেলার প্রকাশ্যে এসেছে। এতে বেশ প্রশংসিত হয়েছেন নায়িকা।

The short URL of the present article is: https://tvforumbd.com/r5g5


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান