শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

প্রেমের গুঞ্জন নিয়ে শিরোনাম হলেন পরিণীতি?

ফোরাম প্রতিবেদক / ৬৭ জন দেখেছেন
আপডেট : মার্চ ২৫, ২০২৩
প্রেমের গুঞ্জন নিয়ে শিরোনাম হলেন পরিণীতি?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সম্প্রতি সিনেমা নিয়ে কোনো আলোচনায় না থাকলেও প্রেমের গুঞ্জন নিয়ে সংবাদের শিরোনাম হলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। কানাঘুষো খবর, রাজ্যসভার সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে নাকি প্রেম করছেন তিনি।

এ নিয়ে সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে জানানো হয়, রাঘব চাড্ডা পেশায় চার্টার্ড অ্যাকউন্ট্যান্ট কিন্তু আম আদমী পার্টির সঙ্গে সক্রিয়ভাবে যুক্ত। তার সঙ্গেই নাকি প্রেম করছেন পরিণীতি! একসঙ্গে একাধিকবার দেখা গেছে তাদের। কখনও রেস্তোরাঁ আবার কখনও পরিবারের সঙ্গে। দুজনকে মাঝেমধ্যেই এদিক ওদিক দেখেই বাঁকা চোখে দেখছেন নেটিজেনরা।

এক ভিডিওতে দেখা যায়, রেস্টুরেন্ট থেকে শুধু একসঙ্গে বের হলেন এমনটা নয়, একই গাড়িতেও ফিরলেন তারা। দুজনেই খুব সাবলীল। রাঘব পাপারাজ্জিদের থেকে দূরে সরে গেলেও পরিণীতি হাসিমুখে পোজ দিলেন। কিন্তু দুজনে এখনও পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।

তবে তাদের সম্পর্ক নিয়ে রাজ্যসভার কনিষ্ঠতম এই সাংসদ এক প্রশ্নের জবাবে হাসিমুখে বলেন, ‘আমায় রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতিকে নিয়ে নয়।’

এরইমধ্যে দুজনকে সন্ধ্যা বেলা একটি আলিশান বাংলোয় প্রবেশ করতে দেখেও ফিসফাস চলছে। এইসব ভিডিও দেখে নেটিজেনরা অনেকেই বলছেন, কিছু তো একটা চলছে!

 

The short URL of the present article is: https://tvforumbd.com/lbbr


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান