মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন

প্রিয়াঙ্কা-পরিনীতিকে নিয়ে নতুন গুঞ্জন

ফোরাম প্রতিবেদক / ১৬ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ১৭, ২০২৪
প্রিয়াঙ্কা-পরিনীতিকে নিয়ে নতুন গুঞ্জন
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বোন পরিনীতির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। দীর্ঘদিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন রয়েছে। পরিনীতির বিয়ের সময় থেকে গুঞ্জনটি জোরালো হয়। ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েন পরিনীতি। কিন্তু পরিবারের সকল সদস্য বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকলেও সেখানে হাজির ছিলেন না প্রিয়াঙ্কা চোপড়া। সে সময় পরিনীতিকে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানিয়ে দায় সেরেছিলেন এ নায়িকা। যদিও মেয়ের পক্ষে তখন সাফাই গেয়েছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। তবে সেই সাফাই বেশি দিন ধোপে টেকেনি।

চলতি বছরের এপ্রিল মাসে ভাইয়ের আংটিবদলের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা উপস্থিত থাকলেও ছিলেন না পরিনীতি। তখন বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়, পরিনীতিকে এড়িয়ে চলার চেষ্টা করছেন প্রিয়াঙ্কা। তাই পারিবারিক অনুষ্ঠানে একজন হাজির হলে অন্যজন অনুপস্থিত থাকেন।

শুধু তাই নয়, দীর্ঘদিন ধরে প্রিয়াঙ্কা ভারতে এলেও পরিনীতির সঙ্গে দেখা করেন না। তবে এবার ভিন্ন খবরের শিরোনামে এলেন তারা। পুরোনো সম্পর্কে ফিরছেন তারা! সম্প্রতি মুক্তি পাওয়া পরিনীতির ‘অমর সিংহ চমকিলা’ মুগ্ধ করেছে দর্শকদের। এই সিনেমাটির পোস্টার ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়ে পরিনীতিকে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা। ক্যাপশনে লিখেছেন, ‘দেখতে খুব ভালো লাগছে।’ এর উত্তরে পরিনীতি লিখেছেন, ‘থ্যাঙ্ক ইউ, মিমিদিদি।’ সঙ্গে জুড়ে দিয়েছেন একটি হাতজোড় করা ‘ইমোজি’ এবং লাল হৃদয়চিহ্ন। আর এতেই ভক্তরা মনে করছেন তাদের সম্পর্কের বরফ গলতে শুরু করেছে!

The short URL of the present article is: https://tvforumbd.com/31oa


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান