বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

‘প্রিয়তমা’র ফার্স্ট লুক, ভালোবাসা জানালেন অপু

ফোরাম প্রতিবেদক / ৭৮ জন দেখেছেন
আপডেট : জুন ১৮, ২০২৩
‘প্রিয়তমা’র ফার্স্ট লুক, ভালোবাসা জানালেন অপু
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

প্রকাশিত হয়েছে হিমেল আশরাফ পরিচালিত ঈদে মুক্তির প্রতীক্ষায় থাকা ছবি ‘প্রিয়তমা’র ফার্স্ট লুক। শনিবার (১৭ জুন) সন্ধ্যায় এটি প্রকাশ হয়। শাকিব খান নিজের ভেরিফায়েড ফেসবুকে পোস্টও করেছেন সিনেমাটির ফার্স্ট লুক।

৩০ সেকেন্ডের সেই ভিডিও মুহূর্তে সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ঝড় তুলেছে। রুমালে ঢাকা মুখ আর চোখে কালো চশমা। মুখ থেকে রুমাল সরতেই অ্যাকশন মুডে দেখা গেল শাকিব খানকে।

হাতে থাকা ধারালো চাকু ছুড়ে দিতেই শেষ হয় ‘প্রিয়তমা’র প্রথম ঝলক। সিনেমাটির ফার্স্ট লুক এরইমধ্যে দর্শকদের আগ্রহ বাড়িয়েছে দ্বিগুণ। শাকিব খান যে আবারও বক্স অফিস মাতাতে প্রস্তুত, সেটিরও ঝলক দেখা গেছে পোস্টটির কমেন্ট বক্সে।

নেটিজেনরা প্রশংসায় ভাসাচ্ছেন শাকিবকে। তবে এবার শাকিবের প্রকাশ করা সেই ফার্স্ট লুক নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন ঢালিউড নায়িকা অপু বিশ্বাস। সেই সঙ্গে ক্যাপশনে জুড়ে দিয়েছেন ভালোবাসার তিনটি লাল হৃদয়ের প্রতীক এবং লিখেছেন ‘বেস্ট অব লাক’।

এ থেকেই নেটিজেনরাও শুভেচ্ছা জানাচ্ছেন শাকিব এবং অপু দুজনকেই। অনেকেই আবার এটিকে তাদের এক হওয়ার ইঙ্গিত বলে মন্তব্য করছেন। আসন্ন ঈদুল আজহায় মুক্তি পেতে চলেছে ঢালিউড কিং শাকিব খানের নতুন সিনেমা ‘প্রিয়তমা’।

‘প্রিয়তমা’ সিনেমায় শাকিবের নায়িকা হিসেবে থাকছেন কলকাতার টিভি সিরিয়ালের অভিনেত্রী ইধিকা পাল। অন্যদিকে মুক্তির অপেক্ষায় আছে অপু বিশ্বাসের প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান