সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন

প্রাইভেট জেট কেনার গুঞ্জনে চটলেন অক্ষয় কুমার

ফোরাম প্রতিবেদক / ৯০ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ১৬, ২০২২
প্রাইভেট জেট কেনার গুঞ্জনে চটলেন অক্ষয় কুমার
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউড অভিনেতা অক্ষয় কুমার। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকায় তাকে নিয়ে কখনো গুজব কিংবা কোনো মিথ্যা তথ্য ছড়ানো সহজ নয়। এর আগে ট্রোলারদের মুখ বন্ধ করেছেন এই বলি নায়ক। এবার ২৬০ কোটি খরচ করে প্রাইভেট জেট কেনার খবরে চটলেন অক্ষয়।

রোববার (১৬ অক্টোবর) সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি নিউজের স্ক্রিনশট পোস্ট করে প্রতিক্রিয়া জানান অক্ষয়।

বলিউড খিলাড়ি বছরে চার-পাঁচটি সিনেমা করলেও তার আয়ের বিষয় নিয়ে সব সময়ই আলোচনা হয়। চলতি বছরেও সবচেয়ে বেশি কর দিয়েছেন তিনি। হিন্দুস্তান টাইমস মিডিয়া রিপোর্ট অনুসারে জানিয়েছে, ৩৪০ মিলিয়ন ডলারের মালিক অক্ষয়। মুম্বাইয়ের পশ এলাকা হিসেবে পরিচিত জুহুতে বিলাসবহুল বাড়ি ও অন্যান্য মূল্যবান সম্পত্তি রয়েছে এই নায়কের।

প্রাইভেট জেট কেনার গুঞ্জনে চটলেন অক্ষয় কুমার

এদিকে গত কয়েকদিন ধরে গুঞ্জন চাউর হচ্ছে, প্রাইভেট জেট কিনেছেন অক্ষয়। এর জন্য ২৬০ কোটি অর্থ খরচ করেছেন তিনি। তাতেই প্রতিক্রিয়া জানান বলি তারকা। গুঞ্জনের খবরের স্ক্রিনশট পোস্ট করে লিখেছেন, ‘লায়ার লায়ার… প্যান্টস অন ফায়ার’।

এরপরই অক্ষয় লিখেছেন, ‘আমরা অনেকেই ছোটবেলা থেকে শুনে এসেছি এ কথা। কিন্তু এখন যা বোঝা যাচ্ছে, কিছু মানুষ কখনোই বড় হয় না। আর আমার সত্যি এখন মুড নেই এদের এভাবে ছেড়ে দেয়ার। আমার বিষয়ে ভিত্তিহীন সংবাদ করলেই আমি তা এভাবে দেখাব। এই হলো একটা প্যান্টে আগুন লাগার খেলা…।’

প্রসঙ্গত, চলতি বছরে অক্ষয়ের চারটি সিনেমা মুক্তি পেয়েছে। এর মধ্যে ‘বচ্চন পাণ্ডে’, পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ সিনেমা ফ্লপ। তবে ওটিটিতে মুক্তি পাওয়া ‘কাঠপুতলি’ দাগ কেটেছে দর্শক হৃদয়ে। শিগগিরই ‘রাম সেতু’ মুক্তি পাবে তার।

The short URL of the present article is: https://tvforumbd.com/jkbr


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান