মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন

প্রযোজকের বিরুদ্ধে শিল্পী সমিতিতে মাহির অভিযোগ

ফোরাম প্রতিবেদক / ৪০৬ জন দেখেছেন
আপডেট : আগস্ট ২৪, ২০২২
প্রযোজকের বিরুদ্ধে শিল্পী সমিতিতে মাহির অভিযোগ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আশীর্বাদ’ সিনেমা নিয়ে শুরু হয়েছে বিতর্কিত। ‘সিনেমার প্রযোজক জেনিফার ফেরদৌসের সঙ্গে নায়ক-নায়িকা তথা মাহি ও রোশানের মধ্যকার দ্বন্দ্ব এখন ইন্ডাস্ট্রির আলোচিত প্রসঙ্গ। ইতিমধ্যে পাল্টাপাল্টি অভিযোগে দুই পক্ষের মধ্যে যখন জল ঘোলা তার মধ্যেই এবার প্রযোজক জেনিফারের বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ দিয়েছেন মাহিয়া মাহি। মঙ্গলবার (২৩ আগস্ট) সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর এই অভিযোগ করেন মাহি।

অভিযোগপত্রে মাহি লিখেছেন, ‘সম্প্রতি ‘আশীর্বাদ’ সিনেমার প্রযোজক জনাব তাহেরা ফেরদৌস জেনিফার আমার বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ এনে বাজে মন্তব্য করে যাচ্ছেন। যে সব মন্তব্য ইতিমধ্যেই ইউটিউবসহ সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যমে ভাইরাল হয়েছে। সেই সঙ্গে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করারও হুমকি দিচ্ছে তারা।

প্রযোজক জেনিফারের এই সব উদ্দেশ্য প্রণোদিত বক্তব্য ও জিঘাংসামূলক বিব্রত জানিয়ে মাহি অভিযোগপত্রে লেখেন, ‘প্রযোজক জেনিফারের এই সব উদ্দেশ্য প্রণোদিত বক্তব্য ও জিঘাংসামূলক কর্মকাণ্ডে আমি বিব্রত। এতে আমার মানহানি হচ্ছে। শুধু তাই নয়, তার এই সব বক্তব্যে জনমনে শিল্পীদের সম্পর্কে নেতিবাচক মনোভাব পরিলক্ষিত হচ্ছে। এটা সকল চলচ্চিত্র শিল্পীদের ইমেজকেই ক্ষুণ্ন করছে। আমাকে হেয় করাসহ জেনিফার ফেরদৌসের এই সব বিতর্কিত কর্মকাণ্ডের প্রতিবাদ জানাচ্ছি।

The short URL of the present article is: https://tvforumbd.com/pval


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান