মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

প্রয়াত সুহানির বাড়িতে গিয়ে সমালোচিত আমির খান

বিনোদন ডেস্ক / ২৫ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৫, ২০২৪
প্রয়াত সুহানির বাড়িতে গিয়ে সমালোচিত আমির খান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আমির খানের ‘দঙ্গল’ সিনেমার অভিনেত্রী সুহানি ভাটনগর গত ১৬ ফেব্রুয়ারি মাত্র ১৯ বছর বয়সে প্রয়াত হন। পর্দায় ববিতা ফোগতের চরিত্রে অভিনয় করা এই তরুণীর মৃত্যুর খবরে শোকাহত আমির। মৃত্যুর সপ্তাহখানেক পরে সুহানির বাবা-মায়ের সঙ্গে দেখা করতে তাদের বাড়ি গেলেন এই অভিনেতা।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি ফরিদাবাদে সুহানির বাড়িতে যান তিনি। সুহানির বাবা-মায়ের সঙ্গে দেখা করে তাদের পাশে থাকার আশ্বাস দেন। বাড়ির সকলের সঙ্গেও কথা বলেন। একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, সুহানির ফ্রেমে বাঁধানো একটি ছবি ধরে আছেন তার মা ও আমির। দুজনই ক্যামেরার দিকে পোজ দিয়েছেন। মুখে লেগে আছে হালকা হাসি।

তবে এই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে বিতর্ক আর সমালোচনা। সুহানির বাড়িতে ঢোকার মুখে ছবিশিকারিদের ক্যামেরায় পোজ দেন আমির। সেই ভিডিওটাও প্রকাশ হয়েছে সমাজমাধ্যমে। সেটি দেখে অনেকেরই মনে হয়েছে আমির ঠিক করেননি।

এমন শোকের আবহে নিজের তারকা সত্তা থেকে বেরিয়ে এসে সুহানির বাড়িতে যেতে পারতেন আমির। তা ছাড়া সুহানির ছবি হাতে হাসিমুখে আমিরের ক্যামেরার দিকে তাকানোটাও অনেকেরই দৃষ্টিকটু লেগেছে। সদ্য সন্তানহারা বাবা-মায়ের পাশে দাঁড়াতে গিয়ে সমালোচিত হতে হলো বলিউডের মিস্টার পারফেকশনিস্টকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/jfem


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান