বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

প্রবাসীর হেলিকপ্টারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জায়েদ খান

বিনোদন প্রতিবেদক / ৮ জন দেখেছেন
আপডেট : মে ২০, ২০২৪
প্রবাসীর হেলিকপ্টারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জায়েদ খান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

প্রবাসীর হেলিকপ্টারের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। রোববার (১৯ মে) দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের হেলিকপ্টার গ্রাউন্ডে এ বিষয়ক একটি চুক্তি স্বাক্ষর হয়। এ সময় প্রবাসীর হেলিকপ্টারের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক বায়জিদ আল হাসান, প্রবাসীর সিটির ভাইস চেয়ারম্যান ও একুশে টেলিভিশনের সিনিয়র প্রডিউসার ইসরাফিল শাহিন এবং জায়েদ খান উপস্থিত ছিলেন।

প্রবাসীর হেলিকপ্টারের চেয়ারম্যান রনি রেজা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মাত্র এক বছর আগে যাত্রা শুরু করা প্রবাসীর হেলিকপ্টার এরই মধ্যে ব্যাপক সুনাম অর্জন করেছে। প্রবাসীসহ দেশের সব স্তরের মানুষের নাগালে হেলিকপ্টার সেবা পৌঁছে দিয়ে অনন্য উদাহরণ সৃষ্টি করেছে। এই অগ্রযাত্রায় জনপ্রিয় চিত্রনায়ক জায়েদ খানকে যুক্ত করা হলো। প্রবাসীর হেলিকপ্টারের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে জায়েদ খান বিভিন্ন অংশগ্রহণমূলক এবং প্রচারণামূলক কর্মকাণ্ডে অংশ নেবেন। আশা করছি তার প্রচারণামূলক অংশগ্রহণের মাধ্যমে আরো অধিক সংখ্যক মানুষের সেবা দিতে পারবো।’

এর আগে শনিবার রাতে জায়েদ খান তার ভেরিফায়েড ফেসবুকে এ বিষয়ক একটি পোস্ট করেন। সেখান থেকেই তার ভক্তরা আঁচ করতে পারেন জায়েদ খান প্রবাসী হেলিকপ্টারের ব্যান্ড অ্যাম্বাসেডর হচ্ছেন।

জায়েদ খান বলেন, ‘হেলিকপ্টার এখন শুধুমাত্র বিলাসী বাহন নয়, মানুষ প্রয়োজনে ব্যবহার করে। আগে হেলিকপ্টার ভাড়ার কথা ভাবলেই চিন্তা হতো- কোথায় যাবো, কী করব, ঝামেলার মনে হতো। প্রবাসীর হেলিকপ্টার সেই জায়গাটা সহজ করে দিয়েছে। আমি এই কোম্পানির সঙ্গে যুক্ত হতে পেরে আনন্দিত।

জায়েদ খান ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা। ২০০৮ সালে খ্যাতনামা নির্মাতা মহম্মদ হান্‌নানের হাত ধরে চলচ্চিত্রে পদার্পণ করেন। তাঁর পরিচালিত ভালোবাসা ভালোবাসা চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু হয়। সংগঠক হিসেবেও খ্যাতি রয়েছে এই নায়কের। তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্বসহ নানা সময়ে নান গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/qjy9


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান