বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

প্রথমবার কান উৎসবে স্নিগ্ধ কিয়ারা

বিনোদন ডেস্ক / ১৬ জন দেখেছেন
আপডেট : মে ১৯, ২০২৪
প্রথমবার কান উৎসবে স্নিগ্ধ কিয়ারা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

চলচ্চিত্র দুনিয়ার সবচেয়ে মর্যাদাপূর্ণ আসর ‘কান চলচ্চিত্র উৎসব’র ৭৭তম আসরের পর্দা উঠেছে গত ১৪ মে। জমকালো এই আয়োজনে আকর্ষণীয় লুকে লাল গালিচায় ভিড় জমাচ্ছেন দেশি-বিদেশি সব তারকা। প্রিমিয়ার, প্রতিযোগিতা, বাজার আর লাল গালিচায় তারকাদের উপস্থিতি মিলিয়ে এবারও জমজমাট ফ্রান্সের কান সৈকত।

প্রতিবারের মতো এবারও ভারত থেকে কান চলচ্চিত্র উৎসবে গিয়েছেন একাধিক অভিনেত্রী। ইতোমধ্যে কানের লাল গালিচায় নজর কেড়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও উর্বশী রাওতেলা। এবার প্রথমবারের মতো কান ফিল্ম ফেস্টিভ্যালে নিজের স্নিগ্ধ রূপের দ্যুতি ছড়ালেন শ্বেতবসনা কিয়ারা আদভানি।

‘রেড সি ফিল্ম ফাউন্ডেশন উইমেন ইন সিনেমা’ গালায় ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছেন তিনি। রেড কার্পেটে হাঁটার আগে নায়িকা কিয়ারা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কান চলচ্চিত্র উৎসবে নিজের সাজসজ্জার একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘রিভেরায় মিলনমেলা।’

ভিডিওতে কিয়ারাকে দেখা গেছে ডিপনেক লম্বা হাতার সাদা গাউনে। কানে মানানসই মুক্তার লম্বা দুল ও পায়ে সাদা হাই হিল। তার এক হাতে ছিল আংটি, অন্য হাতের কব্জিতে সুন্দর কাজ করা রিস্টব্যান্ড। রেড কার্পেটের জন্য, প্রবাল গুরুংয়ের ফল উইন্টার ২০২৪ ফ্রেগমেন্টেড মেমরিস কালেকশনের পোশাক বেছে নিয়েছিলেন কিয়ারা। আর তার সাজসজ্জার স্টাইলিস্ট হিসেবে ছিলেন লক্ষ্মী লেহর। ইনস্টাগ্রামে অভিনেত্রীর ভিডিও দেখে বেশ উচ্ছ্বসিত ভক্ত অনুরাগীরা। প্রথমবারের মতো কানের মঞ্চে ভারতকে প্রতিনিধিত্ব করায় কিয়ারাকে অভিবাদন জানাচ্ছেন সবাই।

জানা গেছে, চলতি আয়োজনে ‘রেড সি ফিল্ম ফাউন্ডেশন’-এর ‘উইমেন ইন সিনেমা গালা ডিনার’-এ অংশ নেবেন কিয়ারা। এটি ‘ভ্যানিটি ফেয়ার’ দ্বারা আয়োজিত হবে। অনুষ্ঠানে সারাবিশ্ব থেকে বিনোদন মহলে অসামান্য অবদানের জন্য স্বীকৃত ৬ জন প্রতিভাবান নারীকে আমন্ত্রণ জানানো হয়েছে।

তাছাড়া, ‘কান চলচ্চিত্র উৎসব’-এ বিশ্বে ছবি প্রযোজনা এবং চিত্রগ্রহণ সম্পর্কে ১৮ মে চারটি প্যানেল আলোচনা অনুষ্ঠিত হবে। যেখানে কিয়ারা রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল প্যানেলে অংশগ্রহণ করবেন। তার প্রস্তুতিও এরই মধ্যে শুরু করে দিয়েছেন তিনি। সবমিলিয়ে বিশ্ব চলচ্চিত্রের এই গুরুত্বপূর্ণ মঞ্চে কিয়ারার এমন অভিষেকে তার অনুরাগীরা ভীষণ আনন্দিত।

প্রসঙ্গত, কানের ৭৭তম আসরে ভারতীয় অভিনেত্রীদের মধ্যে নিজ নিজ সৌন্দর্যে মুগ্ধতা ছড়িয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও উর্বশী রাউতেলা। প্রতি বছরের মতো এবারও ঐশ্বরিয়ার পোশাক ছিল আকর্ষণের কেন্দ্রে। তবে প্রথমদিন প্রশংসিত হলেও পরের দিনই সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী।

উল্লেখ্য, বি-টাউনের বর্তমান প্রজন্মের জননন্দিত অভিনেত্রী কিয়ারা আদভানিকে তার পরবর্তী দুই সিনেমায় জুনিয়র এনটিআর এবং হৃতিক রোশনের সঙ্গে ‘ওয়ার ২’ তে এবং রণবীর সিংয়ের সঙ্গে ‘ডন ৩’ তে দেখা যাবে।

The short URL of the present article is: https://tvforumbd.com/yo5t


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান