বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

প্রকাশ্যে নগ্নতা, উরফি জাভেদকে প্রাণে মারার হুমকি!

ফোরাম প্রতিবেদক / ৭৫ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ১৪, ২০২২
প্রকাশ্যে নগ্নতা, উরফি জাভেদকে প্রাণে মারার হুমকি!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ভারতের লখনউ এর প্রসিদ্ধ মুসলিম পরিবারে ১৯৯৭ সালে জন্মগ্রহন করেন উরফি জাভেদ। ২০১৬ সালে তিনি নাম লেখান অভিনয়তে। কাজ করেছেন বেশ কিছু নামকরা ভারতীয় সিরিয়ালে। অভিনয় করার সময় তিনি যতটা না আলোচনায় ছিলেন, তার থেকে বেশি আলোচনায় আছেন তার পোশাকের ফ্যাশনের কারণে।

উরফির কাণ্ড এ বার গড়াল থানা পর্যন্ত

উরফি জাভেদের যেন শরীরে কাপড় রাখতেই পছন্দ করেননা। কখনও ক্রিম দিয়ে ঢেকে রাখেন লজ্জা নিবারণের স্থান কখনও নামমাত্র পোশাক পরে নিবারণ করেন লজ্জা। আর এখানেই আপত্তি নেটিজেনদের। তার সাজপোশাক ভুল বার্তা দিচ্ছে নবীনদের। এমনকি এই নগ্নতার কারণে অনেকেই ভুলবার্তা পাচ্ছে বলেও জানিয়েছেন অনেকেই।

নৃত্যশিল্পী গোলাম মোস্তফা খান আর নেই

তবে উরফির তাতে থোড়াই কেয়ার। কারও নেতিবাচক মন্তব্যকে পাত্তাই দেনে না এই অভিনেত্রী। আবার শুরু করেন নতুন করে নগ্নতা। এবার এই নগ্ন ফ্যাশনের কারণে উরফি জাভেদকে হুমকি দিয়েছেন ভারতের জনপ্রিয় ইউটিউবার ‘হিন্দুস্তানি ভাউ’।

উরফির উদ্দেশে তিনি বলেছেন, ‘তুমি শুধরে যাও নয়তো আমি তোমাকে শুধরে দেবো।’ এই বক্তব্যের মাধ্যমে উরফিকে হুমকি দেওয়া হয়েছে বলেই দাবি করেছেন অভিনেত্রী।

এই হুমকির প্রতিবাদে ইন্সটাগ্রামে উরফি লিখেছেন, ‘‘আপনি যে মানুষকে গালিগালাজ করেন সেটা কি এ দেশের সংস্কৃতি! আপনি যে আমাকে হুমকি দিয়েছেন তাঁর জন্য পুলিশের কাছে যেতে পারি আমি। আপনাকে জেলে ভরতে পারি। জেল খেটে বা নিজের থেকে অর্ধেক বয়সি মেয়েদের ভয় দেখানো, তাঁদের হুমকি দেওয়ার মাধ্যমে আপনি যুবসমাজকে কী সুন্দর একটা বার্তা দিচ্ছেন?’

চলে গেলেন সংগীতশিল্পী আকবর

পাশপাশি উরফি মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে ওই পোস্টে লিখেছেন, ‘‘একজন সেলিব্রিটি হয়েও যদি প্রাণনাশের হুমকি পেতে হয়, তা হলে সাধারণ মেয়েদের নিরাপত্তা ঠিক কোথায়?’’

যারা তাঁকে প্রতিনিয়ত প্রাণে মারার হুমকি দিচ্ছে, তাদের উদ্দেশে উরফির বার্তা, ‘‘আমার মনে হয় সামাজমাধ্যমে সবাই আমাকে প্রাণে মারার হুমকি দেন। আমি কারও কোনও ক্ষতি করিনি, তাই কাউকে ভয়ও পাই না। আমি শুধু চিন্তিত আমার নিরাপত্তা নিয়ে। এই ধরনের ঘটনার মধ্যে দিয়ে সাধারণ মানুষকে এই বার্তাই দেওয়া হচ্ছে যে যদি কোনও নারীর পোশাক কারও রুচিসম্মত না মনে হয়, তাহলে তাঁকে আঘাত করা যায়, হুমকি দেওয়া যায়!’’ অনুরাগীদের কাছে এমন নানা প্রশ্নের জবাব চেয়েছেন উরফি।

শুধু হিন্দুস্তানি ভাউ নয়, নগ্নতা ছড়ানোর কারণে নিয়মিত নেটিজেনদের থেকে প্রাণনাশের হুমকি পেয়ে থাকেন অর্ধনগ্ন ফ্যাশনের এই নায়িকা।

The short URL of the present article is: https://tvforumbd.com/3yp9


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান