শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

প্রকাশিত হলো পার্থ প্রতীম রয়ের নতুন গান শুধু তোমাকেই

ফোরাম প্রতিবেদক / ২৪৩ জন দেখেছেন
আপডেট : মে ৭, ২০২৩
প্রকাশিত হলো পার্থ প্রতীম রয়ের নতুন গান শুধু তোমাকেই
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

রবিবার (৭ই মে) বিকালে লেজার ভিশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রতিশ্রুতিশীল শিল্পী পার্থ প্রতিম রয়ের কথা, সুর ও গায়কীতে ‘শুধু তোমাকেই’ শিরোনামের এই মিউজিক ভিডিওটি প্রকাশিত হয়েছে। এটি নির্মাণ করেছেন বাংলাদেশের কিংবদন্তি চলচ্চিত্র পরিচালক সি. বি. জামানের একমাত্র সন্তান সি. এফ. জামান।

এ বিষয়ে সি. এফ. জামানের সাথে কথা বলে জানা যায় শুরু থেকেই তিনি বাবার মতো পরিচালক হতে চেয়েছেন। গ্র্যাজুয়েশন কমপ্লিট করার পর ব্র্যান্ড মার্কেটার হিসেবে ক্যারিয়ার গড়লেও অডিও ভিজ্যুয়ালের প্রতি টান সব সময়ই ছিলো। সেই টান থেকেই ২০১৫ সালে উপমহাদেশের সর্ব কনিষ্ঠ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক রিয়াজুল রিজুর বাপজানের বায়স্কোপ এর ক্রিয়েটিভ প্রডিউসার হিসেবে কাজ করেন তিনি। সে সময় থেকেই তিনি রিয়াজুল রিজু কে নিজের গুরু মানেন ও তার পরবর্তী সব কাজের সাথেই তিনি যুক্ত ছিলেন।

মিউজিক ভিডিও নির্মাণ প্রসংঙ্গে সি. এফ. জামান বলেন, ‘পার্থ প্রতীম রয় আমার ছোট বেলার বন্ধু, পরিচালক হিসেবে বড় কোন কাজ হাতে নেওয়ার আগে তাই বন্ধুর গান নিয়েই একটি মিউজিক ভিডিও বানালাম নিজের সক্ষমতা প্রকাশ করতে। গুরু রিয়াজুল রিজুকে এই মিউজিক ভিডিওর মূল চরিত্রে নিয়েছি এক প্রকার ট্রিবিউট হিসেবে।’

সেইসাথে নিজের পরবর্তী কাজগুলোতেও নিজের গুরুকে কোন না কোনভাবে যুক্ত করার প্রত্যয় জানিয়েছেন রিয়াজুল রিজুর এই শিষ্য। এছাড়াও ‘প্ল্যানার’ নামের একটি সাইকোলজিক্যাল থ্রিলার চলচ্চিত্রে তিনি ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে কাজ করছেন, একই পদে ইতিমধ্যেই কাজ করেছেন এনএসডিএ’র বিজ্ঞাপন ও ওয়াসার ওয়াটার এটিএম প্রজেক্টের বিজ্ঞাপনসহ আরো বেশ কিছু কর্পোরেট ডকুমেন্টারির। সামনে ঈদে একক পরিচালক হিসেবে বেশ কয়েকটি নাটক বানানোর পরিকল্পনাও আছে তার। ব্যাটে বলে মিললে সিনেমা বা ওয়েব সিরিজও শুরু করতে পারেন বলেও জানালেন তিনি।

তার পিতা সি বি জামান হার্ট অ্যাটাক করে বর্তমানে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বলে এই মিউজিক ভিডিওর প্রচারণায় তিনি সময় ব্যয় করতে পারছেন না। তার বিশ্বাস কনটেন্ট ভালো হলে নিজে থেকেই মানুষের মনে ধরবে আর খারাপ হলে তিনি পরবর্তী কাজগুলোতে নিজের ভুলগুলো শোধরাবার চেষ্টা করবেন। তিনি সবার কাছে নিজের বাবার সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন।

 

The short URL of the present article is: https://tvforumbd.com/3il7


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান