সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

পেলের মৃত্যু: শোক ছড়িয়েছে বাংলাদেশের ক্রীড়াঙ্গনেও

ফোরাম প্রতিবেদক / ১৫৬ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ৩০, ২০২২
পেলের মৃত্যু: শোক ছড়িয়েছে বাংলাদেশের ক্রীড়াঙ্গনেও
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

পেলের মৃত্যুতে শোক জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন বর্তমান ও সাবেক অনেক তারকা ফুটবলার। তাদের সঙ্গে রয়েছেন সাবেক রাষ্ট্রপ্রধানরাও।

ম্যারাডোনার পর আরও এক ফুটবল নক্ষত্রের পতন। যে পতনে আজ মুষড়ে পড়েছে গোটা দুনিয়া। পেলের মৃত্যুর খবরে সামাজিক যোগাযোগমাধ্যম ছেয়ে গেছে শোকের ছায়ায়।

পেলের উত্তরসূরি ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার জুনিয়র নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে বলেন, ‘পেলের কাছে ফুটবল কেবল একটা খেলাই নয়, ফুটবলকে শিল্প আর বিনোদনে রূপ দিয়েছিলেন তিনি। ধন্যবাদ ফুটবলের রাজাকে। তিনি চলে গেছেন; কিন্তু রয়ে গেছে তার ফুটবল জাদু। নেইমার জুনিয়র ছাড়াও রিচার্লিসন ও রদ্রিগো পেলেকে স্মরণ করে যোগাযোগমাধ্যমে পোস্ট দেন।

ব্রাজিলিয়ান কিংবদন্তির মৃত্যুর খবরে আবেগাপ্লুত হয়েছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিও। নিজের অ্যাকাউন্টে তিনি লেখেন, শান্তিতে থাকুন, পেলে।

ক্রিস্টিয়ানো রোনালদো তার ফেসবুক অ্যাকাউন্টে পেলের পরিবার ও ব্রাজিলের প্রতি গভীর সমবেদনা জানিয়ে স্ট্যাটাস দেন। পেলেকে কখনো ভোলা যাবে না; তার স্মৃতি চিরদিন বেঁচে থাকবে ফুটবলপ্রেমীদের মাঝে – এমনটি লিখে পোস্ট করেন সিআরসেভেন।

পোলিশ তারকা লেওয়ান্ডোভস্কি ফেসবুকে লেখেন, স্বর্গ একটি নতুন নক্ষত্র পেল, আর ফুটবল দুনিয়া হারাল একজন নায়ককে। এছাড়াও আর্লিং হালান্ড, ইংলিশ ফুটবলার হ্যারি কেইন, সাবেক ফুটবলার ডেভিড বেকহ্যাম ও ওয়েইন রুনির মতো তারকারাও পেলেকে নিয়ে আবেগঘন পোস্ট দেন।

ফিফা তাদের অফিশিয়াল ফেসবুক পেজে পেলেকে নিয়ে পোস্ট করেছে। নিজের টুইটার অ্যাকাউন্টে পেলের ছবিসহ আবেগঘন এক পোস্ট করেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাও। এছাড়া জ্যামাইকান স্প্রিন্টার উসাইন বোল্ট লিখেছেন, বিশ্রামে থাকুন রাজা পেলে।

বাদ যাননি বাংলাদেশের ক্রীড়াঙ্গনের ব্যক্তিত্বরাও। জাতীয় দলের অধিনায়ক জামাল ভূইঁয়া ছাড়াও তাসকিন, আতহার আলিসহ দেশের ক্রিকেটাঙ্গনের অনেকেই পেলের মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে শোক জানিয়েছেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/blug


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান