মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

পেলের মৃত্যুতে ক্রীড়াবিশ্বে শোক

ফোরাম প্রতিবেদক / ১৫২ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ৩০, ২০২২
পেলের মৃত্যুতে ক্রীড়াবিশ্বে শোক
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন পেলে। এই ফুটবলারের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ক্রীড়াঙ্গনে। ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলের মৃত্যুতে হৃদয়ছোঁয়া বার্তা ও সম্রাটের প্রতি শোক জানিয়েছে ক্রীড়াঙ্গনের তারকারা।

আর্জেন্টিনার বিশ্বজয়ী ফুটবলার মেসি পেলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। পেলের সাথে নিজের একটি ছবি প্রকাশ করে লিখেছেন, “শান্তিতে বিশ্রাম নিন, পেলে।”

পেলের কাছ থেকে পুরস্কার প্রাপ্তির একটি ছবি পোস্ট করে পর্তুগালের তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো লিখেছেন: “সমস্ত ব্রাজিল এবং বিশেষ করে পেলের পরিবারের পরিবারের প্রতি আমার সমবেদনা। তাকে কখনই ভোলা যাবে না এবং তার স্মৃতি আমাদের প্রত্যেক ফুটবলপ্রেমীর মধ্যে চিরকাল বেঁচে থাকবে। শান্তিতে বিশ্রাম নিন, রাজা।”

পোলিশ তারকা রবার্ট লেওয়ানডস্কি লিখেছেন, শান্তিতে থাকুন চ্যাম্পিয়ন, স্বর্গে একটি নতুন তারকা আছে, এবং ফুটবল বিশ্ব একজন নায়ককে হারিয়েছে।

ব্রাজিল তারকা নেইমার বলেছেন, “আমি বলব যে পেলের আগে ফুটবল ছিল শুধুমাত্র একটি খেলা। পেলে সবকিছু বদলে দিয়েছে। তিনি ফুটবলকে শিল্পে, বিনোদনে রূপান্তরিত করেছেন।

ইংলিশ প্রিমিয়ার লিগের পক্ষ থেকে বলা হয়েছে, পেলের মৃত্যুর কথা শুনে আমরা গভীরভাবে মর্মাহত, একজন অসাধারণ প্রতিভাধর ফুটবলার যিনি লক্ষ লক্ষ মানুষকে অনুপ্রাণিত করেছেন। আমাদের আন্তরিক সমবেদনা পেলের পরিবার এবং বন্ধুদের প্রতি।

কিছুদিন আগেই পেলের রেকর্ড ভাঙা ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে লিখেছেন, ফুটবলের রাজা আমাদের ছেড়ে চলে গেলেও তার অবদান কখনো ভোলার নয়।

সাবেক ফুটবলার গ্যারি লিনেকার লিখেছেন, পেলে হয়তো আমাদের ছেড়ে চলে গেছেন কিন্তু ফুটবলে তিনি সবসময় অমর হয়ে থাকবেন।

স্প্রিন্টার উসেইন বোল্টও পেলের মৃত্যুতে ব্যথিত হয়েছেন। তার আত্মার শান্তি কামনা করেছেন সাবেক দ্রুততম মানব। এছাড়াও ক্রীড়াঙ্গনের বিভিন্ন তারকা পেলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/2co7


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান