মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

পূর্ণিমার দ্বিতীয় নয়, তৃতীয় বিয়ে এটা

ফোরাম প্রতিবেদক / ২৮৭ জন দেখেছেন
আপডেট : জুলাই ২২, ২০২২
পূর্ণিমার দ্বিতীয় নয়, তৃতীয় বিয়ে এটা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমার বিয়ে নিয়ে রীতিমত হইচই পড়ে গেছে। বৃহস্পতিবার (২১ জুলাই) তার বিয়ের খবর প্রকাশ হতেই ভক্তরা হুমড়ি খেয়ে পড়েন। সবাই বলতে থাকেন এটা তার দ্বিতীয় বিয়ে। কিন্তু না, এটা পূর্ণিমার তৃতীয় বিয়ে।

খোঁজ নিয়ে জানা গেছে, এর আগেও পূর্ণিমার দুইবার বিয়ে হয়। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথমবার বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। গোপন রাখা সেই বিয়েটা বেশিদিন টেকেনি। ২০০৭ সালের ১৫ মে বিচ্ছেদ ঘটে তাদের। ওই সময় ক্যারিয়ারে উড়ন্ত ফর্মে থাকা পূর্ণিমা গণমাধ্যমকে বলেছিলেন, বিয়ে করেছিলাম, তালাকও হয়ে গেছে। এটা আমার জীবনের চরম ভুলের মাশুল দিলাম।

ডিভোর্সের ওই বছরের ৪ নভেম্বর চট্টগ্রামের ছেলে আহমেদ ফাহাদ জামালের সঙ্গে দ্বিতীয়বারের মতো সংসার বাঁধেন পূর্ণিমা। পারিবারিকভাবে হওয়া ওই বিয়েটাও টেকেনি। তবে এই ডিভোর্সের খবর বহুদিন গোপন রেখেছেন এই চিত্রনায়িকা। আহমেদ ফাহাদের ওই সংসারে ২০১৪ সালে এক কন্যা সন্তান জন্ম নেয়। তাঁর মেয়ের নাম আরশিয়া উমাইজা। তৃতীয় বিয়ে হওয়ার আগ পর্যন্ত ফাহাদের সঙ্গে ডিভোর্সটা গুজব হিসেবেই চলছিল।

বৃহস্পতিবার (২১ জুলাই) সামনে আসে পূর্ণিমার তৃতীয় বিয়ের খবর। গত ২৭ মে আশফাকুর রহমান রবিন নামের যুবককে বিয়ে করেছেন পূর্ণিমা। ছবি প্রকাশ করে তবেই জানিয়েছেন এই খবর।

২০০৫, ২০০৭ এবং ২০২২- মোস্তাক কিবরিয়া, আহমেদ ফাহাদ জামাল এবং আশফাকুর রহমান রবিন এই তিনজন হলেন পূর্ণিমার সাথে গাঁটছাড় বাধা পুরুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান