মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন

পুরস্কার জিতে সমালোচনার কবলে শ্রাবন্তী

ফোরাম প্রতিবেদক / ১১৩ জন দেখেছেন
আপডেট : জুলাই ২৬, ২০২৩
পুরস্কার জিতে সমালোচনার কবলে শ্রাবন্তী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে সমালোচনা নতুন কিছু না। প্রতিনিয়তই এই অভিনেত্রীকে নিয়ে সমালোচনা চলতেই থাকে। তবে এবার পুরস্কার জিতেও সমালোচনার কবলে শ্রাবন্তী।

সোমবার (২৪ জুলাই) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে মহানায়ক সম্মান পান শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এই সম্মান পাওয়ার পর শ্রাবন্তী ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘বাংলা চলচ্চিত্রশিল্পে আমার অবদানের জন্য পশ্চিমবঙ্গ সরকারের কাছ থেকে, আমাদের প্রিয় দিদির কাছ থেকে লোভনীয় ‘মহানায়ক’ পুরস্কার পেয়ে আমি অত্যন্ত সম্মানিত এবং উচ্ছ্বসিত। এভারগ্রিন ম্যাটিনি আইডল শ্রী উত্তম কুমারের স্মরণে পুরস্কার গ্রহণ করলাম। ধন্যবাদ ঈশ্বর, ধন্যবাদ আমার ভক্তদের।’

উত্তম কুমারের স্মরণে মহানায়ক সম্মাননা প্রদান

শ্রাবন্তীর এই পোস্টের নিচে নেটিজেনরা শুভেচ্ছা জানাচ্ছেন। আবার নেটিজেনদের কেউ কেউ শ্রাবন্তীকে সমালোচনা করতেও ছাড়েনি। একজন নেটিজেন লেখেন, ‘এই সন্মান টার আর সন্মান থাকলো না। মুড়ি মুড়কির মতো বিলি হচ্ছে মহানায়ক সন্মান।’

অনেকেই শ্রাবন্তীকে কটাক্ষ করে বলেছেন, প্রথমে বর বদল, তারপর দল বদল! অনেকে আবার শ্রাবন্তীকে উদ্দেশ্য করে লিখেছেন, বিজেপির ছিলেন, এবার পুরস্কারের জন্য তৃণমূল হয়ে গেলেন!

তবে এ বিষয়ে মুখ খোলেননি এই অভিনেত্রী। বরং এসবকে উপেক্ষা করে জিতু কামালের সঙ্গে জুটি বেঁধে নতুন সিনেমার জন্য লন্ডনে শুটিং করেছেন শ্রাবন্তী।

The short URL of the present article is: https://tvforumbd.com/trew


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান