সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

পুরস্কারের খরা কেটেছে শাহরুখ খানের

বিনোদন ডেস্ক / ৪৮ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২২, ২০২৪
পুরস্কারের খরা কেটেছে শাহরুখ খানের
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

গেলো বছর ভালোই গিয়েছে কিং খানের, আলোচনায় থাকলেও বলিউড কিং শাহরুখ খান গত বছর কোনো পুরস্কারই পাননি। তবে এ বছরের শুরুতেই পুরস্কারের খরা কেটেছে তার। পেলেন সেরা অভিনেতার পুরস্কার।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) মুম্বাইয়ে দাদাসাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অ্যাওয়ার্ড ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন- করিনা কাপুর খান, রানি মুখার্জি, শহিদ কাপুর, শাহরুখ খানসহ বলিউডের একাধিক তারকা।

এছাড়া শাহরুখ অভিনীত ‘জওয়ান’ এবং রণবীর কাপুরের ‘অ্যানিমের’ সিনেমা দুটি সবচেয়ে বেশি পুরস্কার পেয়েছে। বলিউড কিংয়ের হাতে উঠেছে দাদাসাহেব ফালকের সেরা অভিনেতার পুরস্কার। ‘জওয়ান’ সিনেমার জন্য এ পুরস্কার পান তিনি।

২০২৩ সালের অগস্ট মাসে অ্যাটলি কুমারের পরিচালনায় ছবিটি মুক্তি পান। বলিউডের সর্বাধিক উপার্জিত ছবির তালিকায় এখন এক নম্বরে রয়েছে ছবিটি। এ সিনেমার জন্য শাহরুখ পেলেন সেরা অভিনেতার সম্মান। আর সেরা অভিনেত্রী নির্বাচিত হলেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা।

পুরস্কার হাতে জুরি বোর্ডকে ধন্যবাদ জানিয়ে শাহরুখ খান বলেন, জুরি বোর্ডের সদস্যদের ধন্যবাদ জানাই, যারা আমাকে সেরা অভিনেতার পুরস্কারের জন্য যোগ্য বলে মনে করেছেন। দীর্ঘদিন সেরা অভিনেতার পুরস্কার পাইনি। মনে হচ্ছিল, আমি আর এটি পাব না। সুতরাং আমি খুবই আনন্দিত। আমি পুরস্কার পছন্দ করি, আমি একটু লোভী।

অন্যদিকে ববি দেওল ‘অ্যানিমেল’ সিনেমার জন্য নেতিবাচক ভূমিকায় সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/92hu


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান