বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

পুনর্জন্ম’র অন্তিম পর্বও হিট

ফোরাম প্রতিবেদক / ৯৯ জন দেখেছেন
আপডেট : জুলাই ৭, ২০২৩
পুনর্জন্ম’র অন্তিম পর্বও হিট
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সিক্যুয়ালে নির্মিত যে কোনো নাটক বা সিনেমা আলোচিত হয় না, এমন অভিযোগ দর্শকের পুরনো। প্রথম কিস্তি টপকানো প্রোডাকশন খুবই কম দেখা যায়। তবে ব্যতিক্রম দেখালেন নির্মাতা ভিকি জাহেদ।

‘পুনর্জন্ম’র অন্তিম পর্ব নির্মাণ করে হাতেনাতে প্রমাণ দিলেন, সিক্যুয়াল বানিয়েও হিট করানো যায়। প্রচারের দুই দিনেই ভিকির বানানো নিশো মেহজাবীন অভিনীত ‘পুনর্জন্ম’র অন্তিম পর্ব চ্যানেল আই প্রাইম ইউটিউব থেকে দেখেছেন ৫ মিলিয়নের বেশি দর্শক!

ডার্ক থ্রিলার গল্পে নির্মিত ‘পুনর্জন্ম’ এর অন্তিম পর্ব দেখে মুগ্ধ দর্শক। বেশীরভাগ দর্শকই নাটকটি দেখে ঘোরের মধ্যে পড়ছেন। গল্পের মধ্যে গল্প, একের পর এক টুইস্ট!

শুধু ভিউয়ের রেকর্ডই নয়, ইউটিউব ট্রেন্ডিংয়েও নাটকটি এখন তালিকার উপর দিকে। অর্থ্যাৎ বাংলাদেশে এই মুহূর্তে ট্রেন্ডিংয়ে ২ নম্বরে জায়গা করে নিয়েছে ২ ঘণ্টা ২১ মিনিট ব্যাপ্তীর নাটকটি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইউটিউবে ‘পুনর্জন্ম’র অন্তিম পর্ব দেখা হয়েছে ৫৪ লাখ বার! যেখানে মন্তব্য আছে প্রায় সাড়ে ১৪ হাজার! সব মন্তব্যেই দর্শক তার ভালো লাগার কথা লিখেছেন! প্রশংসা করেছেন নির্মাতা ভিকি জাহেদ, অভিনেতা আফরান নিশো ও মেহজাবীনের।

সিক্যুয়ালে নির্মিত এই নাটকের মূল চরিত্রে অভিনয় করেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। এছাড়াও ‘পুনর্জন্ম’ ইউনিভার্সে নওশাবা, মুকুল সিরাজসহ, সেন্টু, খায়রুল বাসার সহ আগে যাদেরকে দেখেছেন দর্শক, অন্তিম পর্বে সবাইকে পাবেন।

২০২১ সালের জুলাইতে চ্যানেল আইয়ের উদ্যোগে ‘পুনর্জন্ম’ নির্মিত হয়েছিল। প্রথম কিস্তিতে নাটকটি ব্যাপকভাবে আলোচিত হয়। এরপর একই বছরের অক্টোবরে প্রচারিত হয় ‘পুনর্জন্ম ২’। সর্বশেষ গেল বছরের ১ অক্টোবর চ্যানেল আইয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সম্প্রচার হয় ‘পুনর্জন্ম ৩’। এরপর রিলিজ দেয়া হয় চ্যানেল আই প্রাইমের ইউটিউবে। সেখানে লাখ লাখ দর্শক নাটকটি দেখেছেন, করেছেন তুমুল প্রশংসা।

The short URL of the present article is: https://tvforumbd.com/t3ax


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান