মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন

পারসোনাল বিষয় নিয়ে কথা বলতে চাইছি না: অহনা

ফোরাম প্রতিবেদক / ২২৩ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২০, ২০২৩
পারসোনাল বিষয় নিয়ে কথা বলতে চাইছি না: অহনা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ছোট পর্দার জনপ্রিয় দুই তারকা শামীম হাসান সরকার ও অহনা রহমান। ইতোমধ্যে একসঙ্গে দুই ডজন নাটকের কাজ শেষ করেছেন তারা। পর্দায় তাদের কেমিস্ট্রি যেমন জনপ্রিয়, তেমনই বাস্তব জীবনেও এই জুটির প্রেমের গুঞ্জনে নাটকপাড়ার বাতাস ভারী। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের ইঙ্গিতপূর্ণ একের পর এক পোস্ট সেই গুঞ্জনকে করে তুলছে আরও রহস্যময়।

গত ১১ ফেব্রুয়ারি মধ্যরাতে অহনার সঙ্গে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন শামীম। সেখানে দেখা গেছে, সমুদ্রের পাড়ে পা-তা পানিতে নেমে দুজনে দাঁড়িয়ে চাঁদনী রাত উপভোগ করছেন আর দু’জন চাঁদের দিকে লক্ষ্য করে ভালোবাসার সাইন দেখাচ্ছেন। সেই ছবিতে শামীমের কাঁধে মাথা রেখে দাঁড়িয়ে ছিলেন অহনা। এক হাতে অভিনেতাও তাকে জড়িয়ে রেখেছেন।

ক্যাপশনে শামীম হাসান সরকার লেখেন, ‘গুড নাইট কুয়াকাটা। ‘ সঙ্গে যুক্ত করেন লাভের ইমোজি।

দীর্ঘ তিন বছর বিরতির পর গত আগস্ট মাসে ফের কাজে যোগ দেন অহনা। সামনে আসছে ঈদ। বর্তমানে ঈদ নাটকের শুটিং নিয়ে কুয়াকাটায় ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী অহনা রহমান। সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবনে প্রেম, বিয়েসহ নানা প্রসঙ্গে কথা বলেন এই অভিনেত্রী।

অভিনেতা শামীম হাসান সরকারের সঙ্গে প্রেমের গুঞ্জন, সম্পর্ক চলছে এ প্রসঙ্গে অহনা জানান, সম্পর্ক তো থাকতেই পারে। শুধু শামীম নয়, আলভী, রাশেদ সীমান্তের সঙ্গেও তো আমার সম্পর্ক আছে। এ সম্পর্ক কাজের জায়গায়। কিন্তু শামীমের সঙ্গে কী সম্পর্ক আছে, এটা নিয়ে অনেকে কী ভাবছে-এ পারসোনাল বিষয় নিয়ে কথা বলতে চাইছি না।

অভিনেত্রী আরও জানান, অনেকেই অনেক কথা বলছেন, সেটা আমরা কেউ পাত্তা দিচ্ছি না। আমরা একসঙ্গে নিয়মিত কাজ করে যাচ্ছি। দর্শক আমাদের জুটির অভিনয় ভালোভাবে গ্রহণ করেছেন, পছন্দ করেছেন। এখন কাজ করে যেতে চাই। আর জন্ম, মৃত্যু, বিয়ে-এগুলো তো আল্লাহ ভালো জানেন।

তিনি বলেন, আমার বিয়ে যার সঙ্গে লেখা থাকবে, তার সঙ্গেই হবে। সেটা শামীম হোক বা এক্স ওয়াই জেড হোক, সেটা আমি এখনোই জানি না। ব্যক্তিগত জীবন নিয়ে এ মুহূর্তে কিছুই বলতে চাইছি না। সেটা সময় হলেই জানিয়ে দেব। এখন ক্যারিয়ার নিয়েই বেশি ভাবছি। ঈদের আগপর্যন্ত টানা কাজ নিয়ে ব্যস্ত থাকব।

The short URL of the present article is: https://tvforumbd.com/9qli


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান