মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

পাত্রী খুঁজতে পাকিস্তানে নজর সালমানের!

ফোরাম প্রতিবেদক / ২০৭ জন দেখেছেন
আপডেট : জুলাই ১৪, ২০২২
পাত্রী খুঁজতে পাকিস্তানে নজর সালমানের!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বয়স বাড়ছে নিজস্ব গতিতে। বৃদ্ধ হচ্ছেন সালমান খান। তবুও জনপ্রিয়তায় এতটুকু ভাঁটা পড়া তো দূরে থাক, উলটে দিন দিন আরো বাড়ছে। বলিউডের মোস্ট এলিজিবল ব‍্যাচেলরের তকমা আগেই পেয়ে গিয়েছেন তিনি। এবার পড়শি দেশ পাকিস্তান থেকে বিয়ের প্রস্তাব পেলেন সালমান।

পাকিস্তানি অভিনেত্রী মীরা সালমানের প্রতি তাঁর ভালবাসার কথা জানিয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, অভিনেতা যদি তাঁকে বিয়ের প্রস্তাব দেন, তিনি কখনোই না করতে পারবেন না। মীরা জানান, তিনি এখনো অবিবাহিত। কোনো প্রেমিকও নেই তাঁর। তবে সালমান যদি তাঁকে বিয়ের প্রস্তাব দেন তাহলে তিনি কখনোই না করবেন না। তিনি আরো দাবি করেন, সালমান সারা পৃথিবীর মধ‍্যে সবথেকে বড় সুপারস্টার।

এর আগেও ব‍্যক্তিগত জীবন নিয়ে লাইমলাইটে এসেছিলেন পাক অভিনেত্রী মীরা। এক ব‍্যক্তি দাবি করেছিলেন, মীরা নাকি তাঁর বিবাহিত স্ত্রী। বিষয়টা গড়িয়েছিল আইন আদালত পর্যন্ত। শেষমেষ অবশ‍্য জয়টা অভিনেত্রীরই হয়েছিল। প্রমাণ হয়ে গিয়েছিল যে ওই ব‍্যক্তির সঙ্গে তাঁর কোনো সম্পর্কই নেই।

উল্লেখ‍্য, পাকিস্তানে সালমানের ভালোই জনপ্রিয়তা আছে। এর আগেও পাক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল তাঁর। মাত্র ১৬ বছর বয়সে সালমানের প্রেমে পড়ে ভারতে এসেছিলেন সোমি। ছবির অডিশনে যেতেন শুধু সালমানকে দেখার জন‍্য। সেই শুরু। তারপর দীর্ঘ আট বছর সালমানের সঙ্গে সম্পর্কে ছিলেন এই পাকিস্তানি অভিনেত্রী। দুজনে একটা লম্বা সময় লাইমলাইটে ছিলেন।

কিন্তু সেই প্রেমও টেকেনি সালমানের। জানা যায়, সঙ্গীতা বিজলানিকে বিচ্ছেদ দিয়ে সোমির সঙ্গে সম্পর্কে জড়ান সালমান। কিন্তু সালমানের হিংস্র মনোভাবের জন‍্য সেই সম্পর্ক থেকে এক সময় বেরিয়ে আসতে বাধ‍্য হন সোমি। এমনটাই শোনা যায় সংবাদ মাধ‍্যম সূত্রে।

প্রসঙ্গত, ‘আগামীতে কাভি ঈদ কভি দিওয়ালি’ ছবিতে দেখা যাবে সালমানকে। তিনি ছাড়াও ছবিতে অভিনয় করবেন পূজা হেগড়ে, শেহনাজ গিল, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম। এছাড়া ক‍্যাটরিনা কাইফের সঙ্গে টাইগার ৩ ও রয়েছে ভাইজানের ঝুলিতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান