বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

পাটের শাড়ি-ব্লাউজে অন্যরকম মনামী

ফোরাম প্রতিবেদক / ২০৯ জন দেখেছেন
আপডেট : আগস্ট ৯, ২০২২
পাটের শাড়ি-ব্লাউজে অন্যরকম মনামী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

টলিউড অভিনেত্রী মনামী ঘোষ পাটের শাড়ি পরে নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন। একই সঙ্গে পড়েছেন নিন্দার মুখেও। ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসার ‘ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন-থ্রি’ অনুষ্ঠানের প্রথম এপিসোডে পাটের তৈরি শাড়ি এবং ব্লাউজ পরে হাজির হয়েছেন এই অভিনেত্রী।

নাচ, গান, অভিনয়- সবটাতেই পারদর্শী মনামী স্টাইল সেন্সের জন্য প্রশংসিত হয়েছেন একাধিকবার। এবার পাটের তৈরি পোশাক পরে তাক লাগিয়ে দেন তিনি। পাটশিল্পীদের প্রতি শ্রদ্ধা জানাতে পরিধান করা পাটের শাড়ি ব্লাউজ পরায় প্রশংসার পাশাপাশি নিন্দাও করেছেন নেটিজেনরা।

মনামীর পরা পাটের শাড়িতে বিশেষ কোনো কারুকাজ নেই। যে ধরনের পাটের অংশ থেকে বস্তা তৈরি করা হয়, সেই ধরনের পাট থেকেই তৈরি করা হয়েছে এই শাড়ি। আর তাতে হলুদ রঙের বর্ডার যোগ করা হয়েছে। আঁচলে রয়েছে বিশেষ ডিটেলিং।

ছবির সঙ্গে ক্যাপশনে মনামী লিখেন, ‘পাটশিল্প হলো বাঙালি লাইফস্টাইলের অনবদ্য অংশ। শিল্পীরা পাটশিল্পকে বাঁচিয়ে রাখতে দিন রাত কাজ করেন। সব পাটশিল্পীকে আমার শ্রদ্ধার্ঘ্য।’

পাটের শাড়িতে প্রিয় অভিনেত্রীকে দেখে মুগ্ধতা প্রকাশ করতে গিয়ে কেউ লিখেছেন, ‘রূপ কি রানি।’ আরেকজন লিখেছেন, ‘চিরসবুজ।’ অপরজন লিখেছেন, ‘তোমাকে কি দারুণ লাগছে। নাচের রানি এগিয়ে যাও।’

লিউডের বিতর্কিত ফ্যাশন তারকা উরফি জাভেদের সঙ্গে তুলনা করে কয়েকজন লেখেন, ‘আমি ঠিক কী দেখলাম! এটা তো বস্তা’।

পাটের শাড়ি-ব্লাউজ পরে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক পোস্ট দিয়েছেন। প্রতিটি পোস্টেই ৬০ হাজারের বেশি মন্তব্য আসলেও কারো মন্তব্যের জবাব দেননি অভিনেত্রী।

The short URL of the present article is: https://tvforumbd.com/ziel


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান