রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

পরীমণি কখনোই আমাকে ছাড়বে না: রাজ!

ফোরাম প্রতিবেদক / ২২০ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ৩১, ২০২২
পরীমণি কখনোই আমাকে ছাড়বে না: রাজ!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

‘পরীমণি কখনই আমাকে ছেড়ে যাবে না, আমিও যাবো না। আমাদের দুজনের কবরটাও একসঙ্গে হবে।’- এক সময় এমনই বলেছিলেন অভিনেতা শরিফুল রাজ।

এ বছরের জানুয়ারি মাসে পরীমণি ‘মা হতে চলেছেন’-এমন খবর রাজ নিজেই ফেসবুকে জানান দেন। হুইলচেয়ারে বসা পরীর ছবি দিয়ে শুভেচ্ছা জানান তিনি। ছবিতে ছিলেন রাজও; হুইলচেয়ারে পরীকে বসিয়ে নিজেই চালিয়ে নিয়ে যাচ্ছিলেন। পরে এক সাক্ষাৎকারে রাজ বলেন, ‘পরীমণি কখনই আমাকে ছেড়ে যাবে না, আমিও যাবো না। আমাদের দুজনের কবরটাও একসঙ্গে হবে।’ কিন্তু হঠাৎ কী এমন হলো যে- এই জুটি ভাঙার গুঞ্জন ছড়িয়েছে সম্পর্কের বছর না ঘুরতেই।

হঠাৎ করেই আবারও বোমা ফাটালেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এ নায়িকা। শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে নিজের ফেসবুক আইডি থেকে এক পোস্টে পরীমনি লেখেন, রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম।

সেখানে ডিভোর্সের বিষয়ে খোলাখুলি কিছু না বললেও এমন পোস্টের পর সেই গুঞ্জনের পালে নতুন হাওয়া লেগেছে। পরে বিভিন্ন সংবাদমাধ্যমে পরী এই বিষয়ে নিশ্চিত করে বলেছেন, ‘এখনো বিচ্ছেদ হয়নি। তবে আমি সম্পর্ক ছিন্ন করে রাজের বাসা থেকে বেরিয়ে এসেছি। আজ থেকে আমরা আলাদা হয়ে গেলাম। শিগগির বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব।’

The short URL of the present article is: https://tvforumbd.com/yjyt


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান