শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

পরিণীতির পুরনো ভিডিও ভাইরাল (ভিডিও)

ফোরাম প্রতিবেদক / ৬০ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ৪, ২০২৩
পরিণীতির পুরনো ভিডিও ভাইরাল (ভিডিও)
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

তরুণ সংসদ সদস্য রাঘব চাড্ডার সঙ্গে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার বিয়ে নিয়ে বলিপাড়ায় ব্যাপক গুঞ্জন। দু’জনকে একসঙ্গে মুম্বাই শহরের বিভিন্ন জায়গায় দেখা গেলেও বিয়ে নিয়ে এখনো কথা বলছেন না কেউ। এই সময়েই কিনা সোশ্যাল মিডিয়ায় নতুন করে ছড়িয়ে পড়ল অভিনেত্রীর পুরনো এক ভিডিও।

পরিণীতিকে পুরনো ভিডিওতে বিয়ে নিয়ে অকপটে কথা বলতে দেখা যায়। যেখানে তিনি জানিয়েছিলেন, কখনো কোনো রাজনীতিবিদকে বিয়ে করবেন না। সিনেমার প্রচারে গিয়েই এ মন্তব্য করেছিলেন অভিনেত্রী।

সংবাদ প্রতিদিনের খবর অনুযায়ী এ তারকা জানিয়েছিলেন, নেতাদের একদমই পছন্দ নয় তার। তাই নেতাদের কখনো বিয়ে করবেন না। আর অভিনেত্রীর পুরনো এ ভিডিও ভাইরাল হতেই শুরু হয়েছে প্রশ্নবান। হঠাৎ করেই কি বদলে গেল তার মন? যার উত্তরও অজানা।

প্রসঙ্গত, মুম্বাইয়ের পর দিল্লিতে একসঙ্গে দেখা যায় রাঘব চাড্ডা ও অভিনেত্রী পরিণীতি চোপড়াকে। দু’জনের বিয়ের গুঞ্জনের মধ্যেই তাদের একসঙ্গে দেখতে পাওয়ার বিষয় প্রকাশ্যে আসতেই শুরু হয় গুঞ্জন। চর্চা হতে থাকে শিগগিরই বিয়েবন্ধনে আবদ্ধ হবেন তারা। এ কারণে দিল্লিতে এসেছেন।

বিয়ে নিয়ে যখন নানা গুঞ্জন, তখনই ভিন্ন কাজ করে বসলেন অভিনেত্রী। তিনি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যায় দিল্লির এক ফুড আউটলেটে বসে মোমো খাচ্ছেন। এই মোমোর স্বাদে হারিয়ে যাওয়ার কথাও জানান তিনি।

সংবাদমাধ্যমের খবর, রেস্টুরেন্ট কাণ্ড থেকে পরিণীতি-রাঘবের সম্পর্ক নিয়ে গুঞ্জনের শুরু হয়। প্রথমে মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে তাদের ডিনার করতে দেখা যায়। এরপর আরেকটি রেস্টুরেন্টে লাঞ্চের জন্য যান। এভাবেই তাদের মধ্যকার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে নানা মহলে।

 

The short URL of the present article is: https://tvforumbd.com/tcoj


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান