মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

পরিচালকের নোংরা স্পর্শের পর পালিয়েছিলেন অভিনেত্রী

ফোরাম প্রতিবেদক / ১১২ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ২১, ২০২২
পরিচালকের নোংরা স্পর্শের পর পালিয়েছিলেন অভিনেত্রী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

জনপ্রিয় হিন্দি টিভি শো বিগ বস-১৬। এই আসরে ডাক পেয়েছেন বলিউডের পরিচালক সাজিদ খান। এই সাজিদ খানের বিরুদ্ধে রয়েছে যৌন হেনস্থার একাধিক অভিযোগ। তার বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন পরিচালক থেকে সাংবাদিক, সব মিলিয়ে প্রায় ১০ জন নারী।

বিগ বসে নারী প্রতিযোগীদের গোসলের ভিডিও প্রকাশ

হ্যাশ ট্যাগ মি-টু বিতর্কে জড়িত সেই পরিচালক সাজিদ খানকে কেন আমন্ত্রণ জানানো হয়েছে বিগ বসের ঘরে? তা নিয়ে শোরগোল, প্রতিবাদ চলছেই। এরই মাঝে বিগ বস-১৬ ঘর থেকে বের হয়েই বিস্ফোরক অভিনেত্রী সৃজিতা দে।

সৃজিতার দাবি, মাত্র ১৮ বছর বয়সেই যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল তাকে। আর সেই ঘটনাতেও অভিযুক্ত ছিলেন একজন পরিচালক। যদিও অভিযুক্ত সাজিদ খানের সঙ্গে সৃজিতার সম্পর্কের সমীকরণ বিগ বস-১৬র ঘরে মন্দ ছিল না। সৃজিতার কথায়, সাজিদ তার সঙ্গে কোনও খারাপ আচরণ করেননি।

‘বিগ বি’-র নতুন অবতারের নাম ‘এবি বেবি’

সম্প্রতি, সাজিদ খান প্রসঙ্গে উর্ফি জাভেদ মন্তব্য করেন, তিনি যদি এবার বিগ বসে থাকতেন, তাহলে হয়ত সাজিদকে নেওয়ার প্রতিবাদে শো ছাড়তেন। এ প্রসঙ্গে সৃজিতা দে-কে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘সাজিদ খানকে নেওয়াটা সম্পূর্ণভাবেই নির্মাতাদের সিদ্ধান্ত। নিশ্চয় কোনও কারণেই নির্মাতারা ওকে নিয়ে থাকবেন। আমি শুধুমাত্র একজন প্রতিযোগী ছিলাম। যদিও যেসমস্ত নারীরা ভুক্তভোগী, আমি হৃদয় দিয়ে ওদের পাশে থাকব। তবে সাজিদ স্যারের বিষয়ে যদি আমায় প্রশ্ন করা হয়, তাহলে বলব উনি আমার সঙ্গে কোনও খারাপ আচরণ করেননি। বিগ বসের ঘরেও উনি কারোর সঙ্গে কোনও খারাপ আচরণ করেননি, যদি করে থাকতেন, তাহলে নিশ্চয় নির্মাতারা ওরে বের করে দিতেন।

সাজিদ-বিতর্কের মধ্যে বিস্ফোরক এলনাজ়

অতীতে কী ঘটেছে তা নিয়ে আমি কারোর বিচার করতে চাই না। বিগ বসের ঘরে যারা আছেন, তাদের প্রত্যেকের সঙ্গেই আলাদা করে সময় কাটিয়েছি।’

নিজের সঙ্গে ঘটে যাওয়া ঘটনা প্রসঙ্গে সৃজিতা বলেন, ‘আমার তখন বয়স মাত্র ১৮-১৯। এক পরিচালকের হাতে যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল। আমায় খারাপভাবে স্পর্শ করা হয়েছিল, তখন ঠিক বুঝেও উঠতে পারিনি ঠিক কী ঘটল আমার সঙ্গে! তবে পরিচালকের অফিস ছেড়ে পালিয়ে এসেছিলাম। পরে পুরো বিষয়টা মাকে বলি। প্রযোজককেও জানিয়েছিলাম, উনি আমায় বলেছিলেন, লোকটা ওমনই, ওর কাছে না যেতে।’ সৃজিতার কথায়, তার ক্যারিয়ারে তার মা তাকে ভীষণভাবেই সমর্থন করেছেন।

প্রসঙ্গত, বিগ বস থেকে সাজিদ খানকে বের করে দেওয়ার দাবি তুলেছেন বহু তারকা। এতে নাম রয়েছে সোনা মহাপাত্র উর্ফি জাভেদ, আলি ফজলসহ আরও অনেকেই। সূত্র: জিনিউজ

The short URL of the present article is: https://tvforumbd.com/8sr4


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান