মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

পদ্মা সেতুতে ছবি তুলেছে বুবলী, ক্ষিপ্ত নেটিজেনরা

ফোরাম প্রতিবেদক / ৭১ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ২৯, ২০২৩
পদ্মা সেতুতে ছবি তুলেছে বুবলী, ক্ষিপ্ত নেটিজেনরা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

পদ্মা সেতুতে গাড়ি থামানো, দাঁড়ানো এবং ছবি তোলা সরকার কর্তৃক নিষেধ। তবে সেই নিষেধ অমান্য করে সেতুতে দাঁড়িয়ে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম পোস্ট করে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন ঢালিপাড়ার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী।

শনিবার (২৯ এপ্রিল) দুপুর ২টার দিকে ভেরিফায়েড ফেসবুক পেজে নিজের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন বুবলী।

সেই ছবিতে দেখা যায়, কালো পোশাকে পদ্মা সেতুর রেলিং ধরে পোজ দিয়েছেন তিনি। পাশেই দাঁড় করানো রয়েছে তার কালো একটি প্রাইভেট কার।

ছবিগুলোর ক্যাপশনে কিছু না লিখলেও শুধু ভালোবাসার ইমোজি দিয়েছেন নায়িকা। তিন ঘন্টার ব্যবধানে প্রায় ৬০ হাজার রিঅ্যাক্ট পড়েছে ছবিগুলোতে। মন্তব্য পড়েছে ৪ হাজারেরও বেশি।

ছবিগুলো যে নেটিজেন্দের পছন্দ হয়েছে, মন্তব্যে তাদের অনেকেই তা প্রকাশ করেছেন। তবে সেই সঙ্গে সরকারি নির্দেশনা অমান্য করে সেতুতে দাঁড়িয়ে ছবি তোলায় তোপের মুখেও পড়েছেন নায়িকা। অনেকেই মন্তব্যের ঘরে আইন-শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করেছেন।

একজন নেটিজন লিখেছেন, ‘ছবি অনেক সুন্দর লাগছে। পদ্মা সেতুতে দাঁড়ানো নিষেধ। আইন অমান্যকারীকে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হোক।’

আরেক মন্তব্যকারী লিখেছেন, আশা করি খুব শীঘ্রই আইনের আওতায় আনা হবে। আরেকজন লিখেছেন, ‘প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি, নিয়ম ভঙ্গ করার জন্য উনাকে আইনের আওতায় আনা হোক।’

অন্য একজন লিখেছেন, ‘প্রশাসন কি এদের চোখে দেখে না।’ আবার কেউ লিখেছেন, ‘এদের কেউ জরিমানা করে না?’ এমন অসংখ্য মন্তব্য করেছেন নেটিজেনরা।

উল্লেখ্য, সরকারি নির্দেশনা মতে পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তোলা নিষেধ। সেই নির্দেশনা উপেক্ষা করে বুবলী পদ্মা সেতুতে গাড়ি দাঁড় করিয়ে ছবি তুলেন। এতেই ক্ষিপ্ত হয়েছেন নেটিজেনরা।

The short URL of the present article is: https://tvforumbd.com/ic71


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান