মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

নোরা ফতেহির প্রেমে পড়েছেন আরিয়ান খান?

ফোরাম প্রতিবেদক / ১৫৩ জন দেখেছেন
আপডেট : জানুয়ারি ৬, ২০২৩
নোরা ফতেহির প্রেমে পড়েছেন আরিয়ান খান?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দুটো ছবিকে কেন্দ্র করে এই খবর আরও ভাইরাল হয়ে উঠেছে। এক মহিলা ফ্যান নোরার সঙ্গে একটি ছবি তুলেছে। সেই একই মহিলা ফ্যান ছবি তুলেছেন শাহরুখপুত্র আরিয়ান খানের সঙ্গে। দুটো লোকেশনই এক।

নোরা ফতেহির প্রেমে পড়েছেন আরিয়ান খান, এই খবরেই তোলপাড় গোটা ইন্ডাস্ট্রি। একের পর এক ঘটনায় অন্তত এমনটাই সামনে উঠে আসছে। এই খবর শুনে আপনি নিশ্চয় অবাক! বিশ্বাস করুন প্রথম জেনে আমরা অবাক হয়েছিলাম। রেডিটের দাবি যে আরিয়ান ও নোরার সম্পর্কই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কিন্তু ফ্যানেদের দাবি যে, এই খবর মোটেও সত্যি নয়। জল্পনা জমাট বেঁধেই এই খবরের আকার নিয়েছে, বলে দাবি অনেকের। এমনকী অনেকেই লিখেছেন, ‘এসব কী! বড় হও প্লিজ।’

শোনা যাচ্ছে, এ বছর দুবাইয়ে নববর্ষের যে পার্টি দিয়েছিলেন আরিয়ান খান, সেখানেও হাজির ছিলেন নোরা ফতেহি। একসঙ্গে নাকি ডিনারেও গিয়েছেন তাঁরা। দুজনের হঠাৎ এই ঘনিষ্ঠতা নিয়েই উঠেছে নানাবিধ প্রশ্ন। ২০২১ সাল আরিয়ান খানের জন্য ছিল এক অভিশপ্ত সময়। মাদক কাণ্ডে গ্রেফতার করা হয়েছিল তাঁকে। যদিও অতীত পেরিয়ে তিনি আবারও ফিরেছেন মূল স্রোতে। মাদকমামলাতেও অব্যাহতি দেওয়া হয় তাঁকে। ক্যামেরার নেপথ্যে থাকতেই বেশি পছন্দ তাঁর। কাজ করতে চলেছেন নেটফ্লিক্সের সিরিজেও। অন্যদিকে নোরা ভারতীয় নন, মরক্কোর মানুষ। কিন্তু ভারতে এসে নিজের জায়গা করে নিয়েছেন নোরা ফতেহি।

শিখেছেন হিন্দি ভাষাও।তাঁর নাচের জাদুতে বুঁদ সকলেই। সিনেমায় অভিনয়ের থেকেও তাঁকে বেশি দেখা গিয়েছেন আইটেম নাচেই। এ ছাড়াও বেশ কিছু নাচের রিয়ালিটি শো’তে বিচারকের ভূমিকাতেও দেখা গিয়েছে নোরাকে। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল থ্যাঙ্ক গড ছবিতে। আগামীতে জন আব্রাহাম ও রীতেশ দেশমুখের সঙ্গে তাঁকে দেখা যাবে হান্ড্রেড পারসেন্ট ছবিতে। হাতে রয়েছে বেশ কিছু ছবিও। কিন্তু তাই বলে শাহরুখের ছেলের সঙ্গে প্রেম? নেটিজেনদের যেন বিশ্বাসই হচ্ছে না।

আরিয়ান খানের এই মুহূর্তে বয়স ২৫ বছর। অন্যদিকে নোরার বয়স ৩০ বছর। এর আগে নেহা ধুপিয়ার স্বামী অঙ্গদ বেদীর সঙ্গে সম্পর্কে ছিলেন নোরা। যদিও তিক্ততার মধ্যে শেষ হয় তাঁদের সম্পর্ক। নতুন বছরে সত্যিই কি তবে খান পরিবারের বসন্ত এল? উত্তর দেবে সময়।

The short URL of the present article is: https://tvforumbd.com/165p


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান