বুধবার, ২৯ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

নোরা ফতেহিকে ৬ ঘণ্টা জেরা করল দিল্লি পুলিশ

ফোরাম প্রতিবেদক / ৩০১ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১৬, ২০২২
নোরা ফতেহিকে ৬ ঘণ্টা জেরা করল দিল্লি পুলিশ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

জ্যাকলিন ফার্নান্ডেজের পর নায়িকা নোরা ফতেহিকে ছ’ঘণ্টা জেরা করল দিল্লি পুলিশের আর্থিক তছরুপ শাখা। সুকেশ চন্দ্রশেখর তোলাবাজির যে মামলায় জড়িত বলে অভিযোগ, সেই ঘটনাতেই বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) জেরা করা হল নোরাকে।

জনি ডেপকে প্রাণে মারতে চেয়েছিলেন সাবেক স্ত্রী?

২০০ কোটি টাকা তোলাবাজির মামলার তদন্ত করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ঘটনায় মূল অভিযুক্ত সুকেশ। তদন্তে নেমে অভিনেত্রী জ্যাকলিনের বিরুদ্ধে অভিযোগ এনে চার্জশিট পেশ করেছে ইডি। ওই একই মামলায় নোরাকে এর আগে জিজ্ঞাসাবাদ করেছিল ইডি। বৃহস্পতিবার তাঁকে জেরা করল দিল্লি পুলিশও।

পুলিশ জানিয়েছে, জ্যাকলিনের সঙ্গে সরাসরি কোনও যোগ নেই নোরার। বিশেষ কমিশনার রবীন্দ্র যাদব জানিয়েছেন, পিঙ্কি ইরানির সঙ্গে নোরাকেও জেরা করা হয়েছে। কিছু প্রশ্নের উত্তর পেতেই জেরা। যদিও জ্যাকলিনের সঙ্গে নোরার কোনও যোগ নেই। প্রসঙ্গত, এই পিঙ্কিই কোটি টাকার বিনিময়ে সুকেশের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছিলেন জ্যাকলিনের বলে অভিযোগ। পুলিশের তরফে এ-ও জানানো হয়েছে, নোরাকে বেশ কিছু দামি উপহার দিয়েছিলেন সুকেশ। জ্যাকলিনকেও দামি উপহার দেওয়ার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

বলিউডে কাজের বদলে যৌন সুবিধা চাওয়া হয়!

যদিও জেরায় নোরা দাবি করেছেন, সুকেশের সঙ্গে তাঁর কখনও দেখা হয়নি। পিঙ্কিকেও চেনেন না তিনি। হোয়াটসঅ্যাপের মাধ্যমে সুকেশের সঙ্গে যোগাযোগ হয়েছিল। এমনটাই বলছে দিল্লি পুলিশের একটি সূত্র। এর মধ্যেই নোরার বোনের স্বামী স্বীকার করেছে, তাঁকে ৬৫ লাখ টাকার বিএমডব্লিউ উপহার দিয়েছিলেন সুকেশ। তার সঙ্গে নোরার কী যোগ, তা-ও খুঁজে দেখছে দিল্লি পুলিশ।

The short URL of the present article is: https://tvforumbd.com/xgwi


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান