শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

নোবেল গ্রেফতারের কারণ জানালেন ডিএমপি কমিশনার

ফোরাম প্রতিবেদক / ১১০ জন দেখেছেন
আপডেট : মে ২০, ২০২৩
নোবেল গ্রেফতারের কারণ জানালেন ডিএমপি কমিশনার
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক জানিয়েছেন প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হয়েছে গায়ক মাঈনুল আহসান নোবেলকে।

শনিবার (২০ মে) দুপুরে রাজারবাগে একটি অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার আরও বলেন, প্রতারণার অভিযোগে নোবেলকে গ্রেফতার করা হয়েছে। অনুষ্ঠানের কথা বলে গায়ক নোবেল টাকা হাতিয়ে নিয়েছে। ডিবি কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

এ বিষয়ে ডিবি সূত্রে জানা গেছে, সম্প্রতি অনুষ্ঠানে না গিয়ে ১ লাখ ৭২ হাজার টাকা অগ্রিম নিয়ে প্রতারণা করার অভিযোগে রাজধানীর মতিঝিল থানায় নোবেলের বিরুদ্ধে মামলা হয়। সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) লালবাগ বিভাগ এনিয়ে দুপুরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন সংস্থাটির প্রধান হারুন অর রশীদ।

তিনি বলেন, ‘সে (নোবেল) যে বিভিন্ন জায়গায় স্টেজ প্রোগ্রাম করতে গিয়ে মাতাল অবস্তায় স্টেজ ভেঙে ফেলা। তারপর তার ওয়াইফকে প্রচণ্ড পরিমানে মারপিট করে বাসা থেকে বের করে দিয়েছে। সে আমাদের কাছে অজস্র অভিযোগ করেছে এবং বিভিন্ন জায়গা থেকে আমরা তার বিরুদ্ধে টাকা আত্মসাত, টাকা নিয়ে প্রোগ্রাম না করা- এই অভিযোগের প্রেক্ষিতে তাকে আমরা নিয়ে এসেছি। যেহেতু মামলা হয়েছে, মামলার প্রেক্ষিতে তাকে আমরা আদালতে প্রেরণ করব।’

মামলার অভিযোগে বলা হয়, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬ এর প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য নোবেলের সঙ্গে মোট এক লাখ ৭৫ হাজার টাকা চুক্তি করা হয়। পরে নোবেলকে সর্বমোট ১ লাখ ৭২ হাজার টাকা দেওয়া হয়। তবে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণা করে এ অর্থ আত্মসাৎ করেন নোবেল।

The short URL of the present article is: https://tvforumbd.com/ujrl


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান