বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

নেটিজেনদের রোষানলে আনুশকা

ফোরাম প্রতিবেদক / ১৫৪ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ২২, ২০২২
নেটিজেনদের রোষানলে আনুশকা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

রাস্তায় বহুজাতিক সংস্থার পণ্যের প্রচার করতে গিয়ে নেটদুনিয়ার রোষানলে পড়েছেন আনুশকা শর্মা। অভিনেত্রীর প্রচারের কারণেই সড়কে যানজট হয়েছে, এমন অভিযোগ উঠেছে। যে কারণে তার সমালোচনা করেছেন বলে জানায় একাধিক সংবাদমাধ্যম।

পুরোনো গাড়িতে করে পণ্যের প্রচার করতে বেরিয়েছিলেন আনুশকা। এসময় অভিনেত্রীকে দেখার জন্য আশেপাশে ভিড় জমে যায়। ছবি শিকারীরা গাড়ির পাশে, পেছনে ছুটতে থাকেন। ফলে গাড়ি ধীরগতিতে এগোতে থাকে। ভক্তদের উদ্দেশে হাত নেড়ে অভিবাদন জানাতে থাকেন অভিনেত্রী। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই সমালোচনা শুরু হয়ে যায়।

আনুশকার এই রোড শোয়ের কারণে তীব্র ট্রাফিক জ্যাম হয়েছে, এমন অভিযোগই ভিডিওর কমেন্ট বক্সে করা হয়েছে। অভিনেত্রীকে কটাক্ষ করে একজন লেখেন, কেমন হয় এই অভিনেতা-অভিনেত্রীরা একদম মুডি আর স্বার্থপর। যখন নিজেদের প্রয়োজন হবে ক্যামেরার সামনে এসে সব করে দেবে মিডিয়াকে ডেকে ডেকে মিষ্টি কথা বলবে এমনি সময় মিডিয়াকে মুখ দেখায় না চুপ করে পালিয়ে যাবে একটা পোজ পর্যন্ত দেবে না কেন? সত্যিই জানতে চাই। পুলিশের ভূমিকা নিয়েও অভিযোগ করা হয়েছে কমেন্ট বক্সে।

তবে নেটিজেনরা যতোই নিন্দা করুক, এই ব্র্যান্ডের প্রচার করতে গিয়ে কারিনা কাপুরের প্রশংসা পেয়েছেন আনুশকা। ব্র্যান্ডের পোশাক পরা ছবি পোস্ট করেছিলেন আনুশকা। তার টোনড বডি দেখে মুগ্ধ হয়েছেন কারিনা। একসঙ্গে শরীরচর্চা করার প্রস্তাবও দিয়েছেন তিনি। যদিও কারিনার এই প্রস্তাব নিয়ে এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেননি আনুশকা।

The short URL of the present article is: https://tvforumbd.com/40bd


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান