সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

নুসরতের আগেই বলিউডে যাচ্ছেন টলিউডের মিমি

ফোরাম প্রতিবেদক / ১১৯ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১৪, ২০২২
নুসরতের আগেই বলিউডে যাচ্ছেন টলিউডের মিমি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

যতই ফ্লপ হোক না কেন হিন্দি ছবি, যতই উঠুক বয়কটের ডাক, বলিউডের প্রতি চিরকালই আকর্ষণ থেকেছে আঞ্চলিক ভাষার ইন্ডাস্ট্রিগুলির। বাংলা সিনে ইন্ডাস্ট্রি থেকে আগেও অভিনেতা অভিনেত্রীরা পাড়ি দিয়েছেন বলিউডে। উত্তম কুমার-সুচিত্রা সেনের যুগ থেকে হালে শাশ্বত চট্টোপাধ‍্যায়-যিশু সেনগুপ্তর সময়েও চলে আসছে একই ধারা। টলিউড থেকে সাম্প্রতিক যে নাম বলিউডে জুড়তে চলেছে সেটা হল মিমি চক্রবর্তী।

নিপুণের ‘বীরত্ব’ যৌনকর্মীতে

টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী মিমি। অনস্ক্রিন থেকে অফস্ক্রিন সর্বত্রই তাঁর জলবা। এবার হিন্দি ইন্ডাস্ট্রিতে ছাপ ফেলার পালা। মিমি যে বলিউডে যাচ্ছেন সে খবর অনেক আগেই মিলেছিল। তবে হাতে একটা নয়, দু দুটো প্রোজেক্ট। বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল‍্যাটফর্মেও ডেবিউ করতে চলেছেন মিমি। নুসরত জাহানের আগেই বলিউডে যাচ্ছেন তিনি।

মিমি অভিনীত বাংলা ছবি ‘পোস্ত’র হিন্দি রিমেকে ফের দেখা যাবে তাঁকে। এছাড়াও একটি হিন্দি ওয়েব সিরিজেও অভিনয় করতে চলেছেন তিনি। ‘মহালয়া’ ও ‘গুলাবি গ‍্যাং’ খ‍্যাত পরিচালক সৌমিক সেন রয়েছেন ওই ওয়েব সিরিজ পরিচালনার দায়িত্বে। মিমির সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ‘মির্জাপুর’ এর ‘গুড্ডু পণ্ডিত’ ওরফে আলি ফজলকে। এছাড়াও থাকছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যও।

বলিউডে ৯০ শতাংশ বিদেশি কাজ করছেন বেআইনি ভাবে

অন‍্যদিকে পোস্তর হিন্দি রিমেকের নাম হতে চলেছে ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। মিমির পাশাপাশি ছবির মুখ‍্য চরিত্রে রয়েছেন পরেশ রাওয়াল, নীনা কুলকার্নি, অম্রুতা সুভাষ, মনোজ যোশী এবং শিব পণ্ডিত। বাংলা ছবি পোস্তর গল্পই উঠে আসবে হিন্দি রিমেকে।

বেশ কয়েক মাস আগেই মুম্বইয়ের উদ্দেশে পাড়ি দিয়েছিলেন মিমি। সোশ‍্যাল মিডিয়াতেও শেয়ার করেছিলেন মুম্বই সফরের কথা। তখনি শোনা গিয়েছিল, বলিউডে নতুন প্রোজেক্টের শুটিং করতে গিয়েছিলেন মিমি। যদিও এ বিষয়ে এখনো পর্যন্ত মুখ খোলেননি তিনি।

মুক্তির অপেক্ষায় ‘অপারেশন সুন্দরবন’

টলিউডে মিমির শেষ ছবি ‘মিনি’। আগামীতে অরিন্দম শীলের ‘খেলা যখন’ ছবিতে দেখা যাবে তাঁকে। থ্রিলার ধর্মী ছবিটিতে তাঁর বিপরীতে রয়েছেন অর্জুন চক্রবর্তী এবং সুস্মিতা চট্টোপাধ‍্যায়। এছাড়াও সোমরাজ মাইতির সঙ্গে ‘পলাশের বিয়ে’ ছবিতেও দেখা যাবে মিমিকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/lj35


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান