সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন

নির্লজ্জ কে, আপনারাই বুঝে নেন: নিপুণ

ফোরাম প্রতিবেদক / ২৩০ জন দেখেছেন
আপডেট : আগস্ট ১২, ২০২২
নির্লজ্জ কে, আপনারাই বুঝে নেন: নিপুণ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

খ্যাতিমান পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু নতুন সিনেমা নির্মাণ করছেন। নাম ‘সুজন মাঝি’। এর প্রধান চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস ও অভিনেত্রী নিপুণ আক্তার।

জানা গেছে, সিনেমায় গ্রামীণ লুকে দেখো যাবে ফেরদৌস-নিপুণকে। ইতোমধ্যে সিনেমার শুটিংও শুরু হয়েছে। এতে গ্রামীণ দৃশ্য তুলে ধরে রাজধানীর নিকটস্থ অঞ্চলেই শুটিং হচ্ছে।

‘সুজন মাঝি’ সিনেমার শুটিং সেট থেকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনের পর অভিনেতা জায়েদ খানের সঙ্গে দ্বন্দ্বের বিষয়ে কথা বলেছেন নিপুণ। সম্প্রতি তারই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া ফেসবুকে।

শুক্রবার (১২ আগস্ট) ভোরে ফেসবুকে নিপুণের পুরনো একটি ভিডিও ক্লিপ পোস্ট করেন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। ভিডিওটি মূলত ‘সুজন মাঝি’ সিনেমার শুটিং সেট থেকে নেয়া। এতে জায়েদ খানের বিষয়ে কথা বলেন অভিনেত্রী নিপুণ। আর পুরনো সেই ভিডিওটিই নতুন করে পোস্ট করায় ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রী নিপুণ বলেন, “আমি সব সময় কি করেছি, কাজ দিয়ে সেটা আদায় করার চেষ্টা করেছি। নির্বাচন থেকে যখন আমি চ্যালেঞ্জ করেছি, আমি কিন্তু কথা দিয়ে না, আমার কাছে প্রমাণপত্র ছিল, কিছু কাগজ ছিল আমি সেগুলো দিয়েছি আপিল বিভাগে। আপিল বিভাগ সেই সব পেয়েছে।”

তিনি বলেন, “তো কথা দিয়ে তো কিছু হবে না, কাজ দিয়ে সেটা প্রমাণ করতে হবে। আমার মনে হয় আমি কাজ দিয়ে সেটা প্রমাণ করেছি।”

এছাড়া নির্লজ্জ মন্তব্যের বিষয়ে এই অভিনেত্রী বলেন, “এখন আমি বলব যে, দর্শকের কি তাই মনে হয় আমি নির্লজ্জ? আমি যেটা করছি, আদালত যে রায় দিচ্ছে, আমরা কিন্তু সেগুলো মেনেই কাজ করছি। তার সঙ্গে সঙ্গে আমি কি করছি, আমি যেহেতু শিল্পী। আমি কিন্তু আবার আমার ট্র্যাকে চলে এসেছি, আবার কাজ করছি। আমার কমিটির সবাই কাজ করছে। তাহলে সেই জায়গা থেকে নির্লজ্জ আসলে কে, আপনারাই বুঝে নেন।”

প্রসঙ্গত, চলতি বছরের গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনের প্রাথমিক ফলে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানকে বিজয়ী ঘোষণা করা হয়। তবে তার বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনাসহ নির্বাচনকে প্রভাবিত করার অভিযোগ আনলে ৫ ফেব্রুয়ারি সেই প্রেক্ষিতে আপিল বোর্ড জায়েদের প্রার্থিতা বাতিল করে।

পরে নির্বাচনের আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান প্রতিদ্বন্দ্বী প্রার্থী চিত্রনায়িকা নিপুণকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক পদে জয়ী ঘোষণা করেন। এরপর থেকেই বিষয়টি ‘বেআইনি’ বলে দাবি করে আসছেন জায়েদ খান। বিষয়টি নিয়ে এখনো আইনিভাবে চূড়ান্ত সিদ্ধান্ত আসেনি।

The short URL of the present article is: https://tvforumbd.com/0q3q


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান