সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

নির্বাচিত হলে এলাকাবাসীকে সম্মানিত করব : মাহি

বিনোদন প্রতিবেদক / ৪১ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ২৮, ২০২৩
মা হতে যাচ্ছেন মাহিয়া মাহি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

অভিনয়ের পাশাপাশি অনেকদিন ধরেই রাজনীতিতে বেশ সক্রিয় থাকা ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী মাহিয়া মাহি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে রাজশাহী-১ ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে প্রার্থী হতে চেয়েছিলেন। মনোনয়নপত্রও জমা দিয়েছিলেন। তবে কোনো আসনেই আওয়ামী লীগের মনোনয়ন পাননি তিনি। এরই ধারাবাহিকতায় নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিযোগিতা করার স্বপ্ন মলিন হলেও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণের ঘোষণা দিয়েছেন এই নায়িকা।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্রী প্রার্থী হিসেবে রাজশাহী-১ আসন থেকে মনোনয়নপত্র তুলেছেন। মনোনয়ন দাখিলের পর সোমবার রাতেই মাহি সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কেন নির্বাচন করছেন, তার যৌক্তিকতা তুলে ধরে একটি ভিডিও পোস্ট করেন।

ভিডিও বার্তায় মাহি জানান, আসন্ন নির্বাচনকে সবার কাছে গ্রহণযোগ্য, অংশগ্রহণমূলক ও উৎসবমুখর করে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি সম্মান জানিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।

এই নায়িকা বলেন, ‘রাজশাহী অঞ্চলের (রাজশাহী-১ আসন) সাধারণ মানুষ বিশেষ করে তরুণ প্রজন্ম আমাকে ফোন করে নির্বাচন করার অনুরোধ করছেন। তাদের অনুপ্রেরণায়ে এবং মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক আমি (রাজশাহী-১) থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। এ ছাড়া যারা এই নির্বাচন করতে ইচ্ছুক অর্থাৎ অন্যান্য দলমত ভেতরে পোষণ করছেন যারা, তাদেরকে যেন নির্বাচনে আসার জন্য উৎসাহ প্রদান করি এবং সেটা নিশ্চিত করি।’

তিনি বলেন, ‘আমি যদি নির্বাচিত হতে পারি। আমি আমার এলাকাবাসীকে কথা দিচ্ছি যে, এলাকাবাসীকে সম্মানিত করবো। সকল শ্রেণি-পেশার মানুষ কাউকে ভয় পেয়ে না; বরং তাদের নিজস্ব সম্মান নিয়ে এই এলাকায় বসবাস করবে। আমি এলাকার মানুষের জন্য অনেক কাজ করেছি। অনেক মানবিক কাজ করেছি।’

তিনি তার জয়ের ব্যাপারে আশাবাদ ব্যাক্ত করে বলেন, “যেহেতু নির্বাচন করছি, হারার জন্য তো করছি না। অবশ্যই জয়ী হতে সর্বোচ্চ চেষ্টা করবো। এই এলাকার মানুষের জন্য আমি অনেক কাজ করেছি। অনেক মানবিক কাজ যেমন করেছি, খেলাধুলার আয়োজন সহ অনেক কিছু করেছি। এখন আমার এলাকার মানুষের বিষয়, তারা যদি আমাকে চায়, তাহলে তো ভোট দিবেই।”

এরআগে, রাজশাহী-১ ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন । তবে দলটির মনোনয়ন পাওয়া ব্যক্তিদের চূড়ান্ত তালিকায় জায়গা হয়নি এই অভিনেত্রীর।

পরে সোমবার (২৭ নভেম্বর) দুপুরে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসন থেকে মাহি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র কিনেছেন বলে জানা গেছে। এদিন তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা বিল্লাল হোসেনের কার্যালয় থেকে মাহির পক্ষে মনোনয়নপত্র উত্তোলন করেন তার ভগ্নিপতি জামাল উদ্দিন।

The short URL of the present article is: https://tvforumbd.com/pg1z


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান