বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

নিজের ড্রাইভারদের ৫ মিলিয়ন ডলার বোনাস দিলেন টেলর সুইফট

ফোরাম প্রতিবেদক / ১৩৯ জন দেখেছেন
আপডেট : আগস্ট ৩, ২০২৩
নিজের ড্রাইভারদের ৫ মিলিয়ন ডলার বোনাস দিলেন টেলর সুইফট
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

টেলর সুইফট পাশ্চাত্য সঙ্গীত সাম্রাজ্যের অন্যতম সম্রাজ্ঞী তিনি। ১২ গ্র্যামির মালকিনের আর কোনও পরিচয় দেওয়ার প্রয়োজন নেই। সুরের সাগরে তার গলা মিঠে হাওয়ার মতোই। এই টেলর গতবছর ১৭ মার্চ থেকে শুরু করেছেন ম্যারাথন কনসার্ট ‘দ্য এরাস ট্যুর’। এই ট্যুর শুরুর আগেই নিজের ৫০জন ট্রাক ড্রাইভারকে ৫ মিলিয়ন ডলার বোনাস দিয়েছেন টেলর।

এক বছরেরও বেশি সময় ধরে চলা ট্যুরে টেলর পাঁচটি মহাদেশ ঘুরে ১৩১টি শো করার পরিকল্পনা করেছেন টেলর। ২০১৮ সালে রেপুটেশন স্টেডিয়াম ট্যুরের পর এটাই টেলরের সবচেয়ে ব্যয়বহুল ট্যুর। টেলর এখনও পর্যন্ত মোট ১০টি অ্যালবাম প্রকাশ করেছেন। মূলত প্রতিটি অ্যালবামের বাছাই করা গানই গাইছেন তিনি।

সম্প্রতি দ্য এরাস ট্যুর হয়ে গেল আমেরিকায়। ক্যালিফোর্নিয়ার স্যান্টা ক্লারায় গত শনিবার ছিল ইউএস লেগের শেষ পর্ব। আর মঞ্চে ওঠার আগেই টেলর যা করলেন, তার জন্য গোটা দুনিয়া তাকে বাহবা দিচ্ছে। ইউএস ট্যুরে টেলরের সঙ্গী হয়েছিলে ৫০ জন ট্রাক ড্রাইভার। তারাই বিভিন্ন জায়গায় টেলরের দামি ইনস্ট্রুমেন্টগুলি ট্রাকে করে নিয়ে গিয়েছেন। এই বিশেষ কাজ করার জন্য টেলর তাদের পুরস্কৃত করলেন।

শিল্পী তার দরাজ মনের পরিচয় দিয়েছেন। প্রতিটি ট্রাক ড্রাইভারকে বাংলাদেশি মুদ্রায় তিনি এক কোটি টাকারও বেশি করে দিয়েছেন (১ ডলার সমান ১০৮ টাকা ধরে)।

গান গাইতে মেক্সিকো যাওয়ার আগেই টেলর এই কাজ করে ফেলেছেন। এখানেই শেষ নয়, জানা গিয়েছে টেলর তার ব্যান্ডের সদস্য, ডান্সার, আলো ও শব্দ কুশলী, ক্যাটারার ও অনান্য কর্মীদেরও বেশ মোটা টাকারই নগদ পুরস্কার দিয়েছেন।

৩৩ বছরের গায়িকা তার জন্মভূমিতে আরও একবার অন্যভাবে ছাপ রাখলেন। টেলরের কথা বলতে গেলে, আরও একটা কথা বলতেই হবে। বিগত ৬০ বছরে তিনিই প্রথম জীবিত শিল্পী। যার চারটি অ্যালবাম রয়েছে সেরা দশে। যা অভাবনীয় বললেও কম বলা হয়। ইনস্টাগ্রামে টেলর সুইফটের ২৬৯ মিলিয়ন ফলোয়ার্স। কিন্তু তিনি একজনকেও ফলো করেন না। সূত্র: বিলবোর্ড ও জিনিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান