বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

নিজের জামাকাপড় নিজেই কাচেন অমিতাভ বচ্চন

ফোরাম প্রতিবেদক / ১৬৬ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ৮, ২০২২
নিজের জামাকাপড় নিজেই কাচেন অমিতাভ বচ্চন
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

তারকাদের জীবনযাত্রা নিয়ে বরাবরই আগ্রহ থাকে আমজনতার। প্রিয় নায়ক নায়িকার হাঁড়ির খবর জানতে কে না চায়? আর যদি মানুষটা অমিতাভ বচ্চন হন তাহলে তো কথাই নেই। ইন্ডাস্ট্রির সুপারস্টার বিগ বির অফস্ক্রিন জীবন আগেও যেমন চর্চায় থেকেছে এখনো তেমনি আছে।

এই মুহূর্তে ‘কউন বানেগা ক্রোড়পতি’র সঞ্চালনা করছেন অমিতাভ। সম্প্রতি সেখানেই এক প্রতিযোগী এসেছিলেন, যার একের পর এক প্রশ্ন ঝড়ে হতভম্ব হয়ে পড়েন বিগ বি। হটসিটে বসার সুযোগ পেতেই হাউহাউ করে কেঁদে ফেলেন ওই প্রতিযোগী। কান্নাকাটি বন্ধ করে হটসিটে বসতেই শুরু হয় তাঁর প্রশ্নের বন‍্যা।

প্রতিযোগী জিজ্ঞাসা করেন, দর্শক হিসাবে তাঁরা দেখেন প্রতিদিন নতুন নতুন পোশাক পরে আসেন বিগ বি। আদৌ কি তাঁর বাড়িতে জামাকাপড় ধোওয়া হয়? অবাক হয়ে অমিতাভ বলেন, “অবশ‍্যই ধোওয়া হয়। আমি নিজে নিজের জামাকাপড় কাচি।”

এখানেই প্রশ্ন থামেনি প্রতিযোগীর। অমিতাভের বাড়িতে কি রান্নাবান্না হয়? অভিনেতা উত্তর দেন, নিশ্চয়ই হয়। হবে না কেন? এরপরেই মজার সুরে তিনি বলে ওঠেন, “আপনি তো ওরা আমরা করে বিভেদ তৈরি করে দিচ্ছেন। আমাদের বাড়িতে জামাকাপড় ধোওয়া হয় না। একবার পরেই ফেলে দিই। আরে কী বলতে চাইছেন?” অমিতাভের কথার সুরে হেসে ফেলেন ওই প্রতিযোগীও।

https://www.instagram.com/p/CjXLuUOMaKT/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

 

The short URL of the present article is: https://tvforumbd.com/ozq5


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান