মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

নাইন এমএম নিয়ে আসছেন মালেক আফসারী

ফোরাম প্রতিবেদক / ১০৭ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১০, ২০২২
নাইন এমএম নিয়ে আসছেন মালেক আফসারী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সুপারস্টার শাকিব খানের প্রযোজনায় হিট ছবি ‘পাসওয়ার্ড’ বানিয়েছিলেন মালেক আফসারী। পরে একাধিকবার ঘোষণা দিয়েও সিনেমা নির্মাণে পাওয়া যায়নি তাকে। কিন্তু নিজের ইউটিউব চ্যানেলে সরব ছিলেন এই নির্মাতা।

৩ বছর পর এই নির্মাতা নতুন সিনেমা বানাতে যাচ্ছেন, নাম ‘নাইন এমএম’। রোজি ফিল্মসের প্রযোজনায় এটি নির্মিত হবে। ডিসেম্বরেই শুটিং শুরু হবে বলে জানান মালেক আফসারী।

শিফন শাড়িতে তাক লাগালেন শুভশ্রী

পুরোপুরি অ্যাকশন ঘরানায় নির্মিত হবে ‘নাইন এমএম’। পরিচালক আফসারী বলেন, আর্টিস্ট কারা থাকবে একটি সিদ্ধান্ত নিয়েছি। তবে যেহেতু তাদের এখনো পেমেন্ট দেইনি তাই নাম জানাতে চাচ্ছি না। আর্টিস্টরা কাজে ব্যস্ত। হয়তো আগামী সপ্তাহে সময় দেবেন। তারপর জানাতে পারবো।

মালেক আফসারী বলেন, আমি পেশাদার পরিচালক, তাই শিল্পী যাদের নেব তারাও সবাই পেশাদার হবে। শিল্পী যারা থাকবে সবাই বাংলাদেশের।

‘নাইন এমএম’ একটি গুলির ক্যালিভার। এই কনসেপ্ট নিয়েই হতে যাচ্ছে মালেক আফসারীর নতুন সিনেমা। এটি হতে যাচ্ছে রোজি ফিল্মসের ব্যানারে ৭ নম্বর সিনেমা। মালেক আফসারী বলেন, ব্যবসায়িক চিন্তা থেকে প্রযোজনা করছি। ব্যাংকে এফডিআর করতে লম্বা সময়ের ব্যাপার কিন্তু সিনেমা ব্যবসা করলে প্রফিট অল্পদিনেই করা যায়। শুধুমাত্র ব্যবসা করার জন্য প্রযোজনা করতে যাচ্ছি। আগামী রোযার ঈদে ‘নাইন এমএম’ মুক্তি দেব।

চিত্রনায়িকা শিমু হত্যার রহস্য উন্মোচন

সিনেমার গল্প লিখলেন আবদুল্লাহ জহির বাবু। তিনি বলেন, একজন কিলারের পরিচয় বহন করে ‘নাইন এমএম’। এরমধ্যে বিভিন্ন ঘটনা ঘটতে থাকে।

‘নাইন এমএম’ বাংলায় হবে (নয় মিলি মিটার)। আফসারী জানান, গল্পের কাজ শেষ। ডিসেম্বর-জানুয়ারি শুটিং করবো। ঢাকা এবং রাঙামাটি, কক্সবাজারে শুটিং হবে। বাংলাদেশ থেকে ক্যামেরাম্যান শাহীন থাকবে। টেকনিশিয়ানরা থাকবেন সবাই ইন্ডিয়ান।

তিনি বলেন, গান-অ্যাকশন সবাই তারাই করবে, পোস্টের কাজ হবে ইন্ডিয়াতে। শক্তিশালী টিম নিয়ে নামতে যাচ্ছি। আমি বিশ্বাস করি, টিম যদি শক্তিশালী হয় সিনেমা অবশ্যই ভালো হবে।

The short URL of the present article is: https://tvforumbd.com/pi0z


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান